kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

কোনাল এখন বিচারক

কালের কণ্ঠ অনলাইন   

১০ জানুয়ারি, ২০১৯ ১৬:২৪ | পড়া যাবে ২ মিনিটে



কোনাল এখন বিচারক

সৌজন্য ছবি

নতুন পরিচয়ে পরিচিত হলেন সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল। ২০০৯ সালে 'চ্যানেল আই সেরাকণ্ঠ' এ শ্রেষ্ঠত্বের মুকুট অর্জন করা এই তরুণ সঙ্গীতশিল্পী এবার এসিআই এক্সট্রা ফান কেক 'চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস' প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন। এতে তার সঙ্গী হিসেবে আছেন জনপ্রিয় গায়ক ইমরান। এই দায়িত্বকে বিশেষ সম্মান হিসেবেই দেখছেন কোনাল।

গত ১০ ডিসেম্বর থেকে 'গানের রাজা' চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হচ্ছে প্রতি সোম এবং শুক্রবার রাত ৭.৫০ মিনিটে। ৬-১৩ বছরের বয়সের মধ্যে প্রতিযোগিতারা এখানে অংশ নিয়েছে। সারাদেশ থেকে ২০ হাজারের বেশী প্রতিযোগী বাছাইপর্বে অংশ নেয়। সেখান থেকে ৫৩ জনকে নির্বাচন করে শুরু হয়েছে তাদের নিয়ে 'চ্যানেল আই গানের রাজা'র মেগা অডিশন। বর্তমানে সেরা ২০ বাছাই প্রক্রিয়া চলছে।

কোনাল মনে করেন, কোমলমতী শিশুদের অনেক স্বপ্ন। গানের রাজার মঞ্চে যারা এসেছে, তারা তাদের স্বপ্নগুলো এখানে নিয়ে এসেছে। সেগুলো খুব কাছ থেকে তিনি অনুভব করছেন। 'গানের রাজা' অনুষ্ঠানের বিচারকার্য ছাড়াও কোনাল প্লেব্যাক নিয়ে ব্যস্ত আছেন। গত বছর তার গাওয়া 'যদি একদিন', 'ক্যাপ্টেন খান', 'জান্নাত', 'মেঘকন্যা' ছবির চারটি গান সুপারহিট হয়। এছাড়া বাপ্পা মজুমদার ও কোনালের দ্বৈতকণ্ঠে গাওয়া 'ঘুম জড়ানো' দর্শকের মন কেড়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা