kalerkantho

সারার প্রশংসায় দাদি শর্মিলা

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ডিসেম্বর, ২০১৮ ১৩:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



সারার প্রশংসায় দাদি শর্মিলা

নাতনির প্রথম সিনেমা। আর সেই কারণে সিনেমা মুক্তি পাওয়ার আগে থেকেই সাইফের সঙ্গে সমানভাবে উচ্ছ্বসিত ছিলেন দাদি শর্মিলা ঠাকুর। বুঝতেই পারছেন, সারা আলি খানের প্রথম সিনেমা 'কেদারনাথ'-এর কথাই বলা হচ্ছে। 'কেদারনাথ' যখন ৫০ কোটির ব্যবসা ছাড়িয়ে বক্স অফিসে নিজের জায়গা করে নিয়েছে, তখন শর্মিলা ঠাকুর সারাকে নিয়ে যা বললেন, তা এবার খোলসা করলেন সাইফ-কন্যা।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে সারা বলেন, দাদি (শর্মিলা ঠাকুর) তাঁকে নিয়ে গর্ববোধ করছেন 'কেদারনাথ' দেখার পর। শুধু তাই নয়, শর্মিলাকে নাকি প্রচুর মানুষ মেসেজ করতে শুরু করেছেন 'কেদারনাথ' দেখে। আর এরপরই নাতনির প্রশংসা করে প্রাক্তন বউমা অমৃতা সিং-এর সঙ্গে নিজে থেকে যোগাযোগ করেন শর্মিলা। যা সারার কাছে অনেক বড় বিষয় বলেও মন্তব্য করেন সাইফ-কন্যা।

প্রসঙ্গত 'কেদারনাথ' দেখে সাইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং-এর সঙ্গে প্রায় ১৪ বছর পর যোগাযোগ করেন শর্মিলা ঠাকুর। শুধু তাই নয়, বলিউডে সারা যেভাবে নিজের জায়গা করে নিচ্ছেন, তার পুরো কৃতিত্ব অমৃতা সিং-এর বলেও প্রাক্তন বউমার প্রশংসা শোনা যায় শর্মিলার গলায়। 

এ বিষয়ে সারা আরও বলেন, যে চরিত্র পরিবারের সবাইকে একসূত্রে গেঁথে ফেলে, তা অনেক বড় বিষয়। যদি সেই বন্ধন মাত্র ৩০ সেকেন্ডেরও হয়, তাও তাঁর কাছে অনেক বড় বিষয় বলে মন্তব্য করেন সারা আলি খান।

পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বলিউডে পা রাখলেন সাইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খান। 'কেদারনাথ'-এর পর এবার 'সিম্বা'-র প্রমোশনে ব্যস্ত বলিউডের এই তারকা সন্তান। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা