kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

'ডিসি ফোনে বলিছে পছন্দের মার্কা লিয়ে লেন'

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ডিসেম্বর, ২০১৮ ১৬:২২ | পড়া যাবে ২ মিনিটে



'ডিসি ফোনে বলিছে পছন্দের মার্কা লিয়ে লেন'

উচ্চ আদালতের আদেশে প্রার্থিতা ফিরে পাওয়ায় আলোচিত হিরো আলম বৃহস্পতিবার পর্যন্ত তাঁর প্রতীক বরাদ্দ পাননি। তবে রিটার্নিং অফিসার ফোনে তাঁর পছন্দের প্রতীক সিংহ নিয়ে প্রচারণা শুরুর মৌখিক অনুমতি দিয়েছেন বলে জানান তিনি।

আশরাফুল আলম ওরফে হিরো আলম বুধবার কালের কণ্ঠকে বলেন, 'হামি ডিসির সাথে কথা বইলচি। তিনি ঢাকায়, আমাকে বলিছে আপনার পছন্দের মার্কা কী, আমি বলছি সিংহ। তিনি বইলছেন লিয়ে লেন। হামি সিংহ লিয়ে লিছি ভাই। আইজকা পোস্টার ছাপামু।'

জানা গেছে, স্বতন্ত্র কোনো প্রার্থী নেই, তাই যে কোনো প্রতীক চাইলে তার নিতে সমস্যা নেই বলে জানান হিরো আলম। ইতোমধ্যে তিনি পোস্টার ছাপিয়ে ফেলেছেন।

অন্যদিকে, জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) ফয়েজ আহাম্মদ জানান, নির্বাচন কমিশন থেকে চিঠি আসেনি। চিঠি এলেই প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

বগুড়া ৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে হিরো আলমের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন মহাজোট মনোনীত এ কে এম রেজাউল করিম তানসেন (নৌকা), বিএনপির মনোনীত মোশারফ হোসেন (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মোহাম্মদ ইদ্রিস আলী (হাতপাখা), তরিকত ফেডারেশনের কাজী এম এ কাশেম (ফুলের মালা), ন্যাশনাল পিপলস পার্টির আয়ুব আলী (আম) ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের জীবন রহমান (টেলিভিশন)।

মন্তব্য



সাতদিনের সেরা