kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

ঐশ্বরিয়া-অভিষেকের নাচে মাতলো উপমহাদেশ

কালের কণ্ঠ অনলাইন   

১১ ডিসেম্বর, ২০১৮ ১৩:০১ | পড়া যাবে ১ মিনিটে



ঐশ্বরিয়া-অভিষেকের নাচে মাতলো উপমহাদেশ

ভারতের রাজস্থানের উদয়পুরে শনিবার থেকে শুরু হওয়া ইশা আম্বানি-আনন্দ পিরামলের সঙ্গীতের অনুষ্ঠান উপভোগ করছেন না এই রকম বলিউড তারকা খুব কমই রয়েছেন। শাহরুখ, আমির, সালমান, দীপিকা-রণবীর, ঐশ্বরিয়া-অভিষেক থেকে শুরু করে বনি কাপুর, অনিল কাপুরের পরিবার কে না যাননি সেখানে। 

সঙ্গীতের অনুষ্ঠানে যে যার নিজ নিজ জীবন সঙ্গী বা সঙ্গীনির সঙ্গে নাচ পারফর্ম করতে দেখা গেছে তারকাদের। এই তালিকায় শাহরুখ, গৌরী, ঐশ্বরিয়া-অভিষেক, প্রিয়াঙ্কা থেকে শুরু করে অনেকেই রয়েছে। রবিবারই 'গুরু' ছবির ঐশ্বরিয়া-অভিষেককে 'তেরে বিনা' গানে নাচ করতে দেখা যায়। 

শুধু মঞ্চেই নয়, পার্টিতেও অভিষেকের সঙ্গে মিলে জমিয়ে নাচতে দেখা যায় রাই সুন্দরীকে। সেই ভিডিওটিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে।

'দিল ধড়ক নে দো' ছবির গানে জমিয়ে নাচেন অ্যাশ ও অভি। তাঁদের পাশে তখন রণবীরের সঙ্গে নাচে মত্ত ছিলেন দীপিকাও, তাঁর পাশে দেখা গেল অনিল কাপুরকে। ইন্সটাগ্রাম থেকে এই নাচের ভিডিও ছড়িয়ে পড়ে ভক্তদের মাঝে। ভারত বাংলাদেশসহ উপমহাদেশের সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই জায়গা করে নেয় এই জুটির নাচের ভিডিও।

View this post on Instagram

Watch: Aishwarya and Abhishek mesmerise everyone with their romantic dance on Tere Bina. @pinkvilla 😍 . . #aishwaryaraibachchan #abhishekbachchan #ishaambani #anandpiramal #wedding #bollywood #couple #love #romantic #dance #gorgeous #handsome #fashion #traditional #pinkvilla

A post shared by Pinkvilla (@pinkvilla) on

মন্তব্য