kalerkantho

মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:৩১ | পড়া যাবে ২ মিনিটে



মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

সম্প্রতি মার্কিন পপ তারকা নিক জোনাসের ঘরণী হয়েছেন তিনি। উমেদ ভবনে গত ১ এবং ২ ডিসেম্বর বসে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আসর। হিন্দু এবং ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ে, সেরে ইতিমধ্যেই দিল্লির রিসেপশনও শেষ করেছেন নবদম্পতি। এখন বাকি মুম্বই রিসেপশন। চলতি মাসেই প্রিয়াঙ্কা এবং নিকের দ্বিতীয় রিসেপশন মুম্বইতে বসবে বলে খবর।

ডিএনএ-একটি সাক্ষাতকারে মধু চোপড়া বলেন,হিন্দু রীতিতে প্রিয়াঙ্কার বিয়ে হোক, এটা সব সময় চাইতেন তিনি। মেয়ে তাঁর সেই আশা পূরণ করেছেন। প্রিয়াঙ্কাকে যখন বধূবেশে প্রথম দেখেন, তখন নিজের চোখের জল ধরে রাখতে পারেননি। লাল রঙের টুকটুকে লেহেঙ্গা পরে, প্রিয়াঙ্কা যখন বিয়ের আসরে হাজির হন, তখন যেন তাঁকে একদম 'রাজকুমারী' মনে হচ্ছিল। মেয়ের বিয়ে নিয়ে এভাবেই নিজের মনের কথা প্রকাশ করেন মধু চোপড়া। 

তিনি আরও বলেন, বিয়ের সাজে মেয়েকে দেখতে চান। সারা জীবন ধরে এটাই চেয়ে এসেছেন তিনি। আর প্রিয়াঙ্কাও তাঁর সে স্বপ্ন পূরণ করেছেন বলে তিনি খুব খুশি বলে জানান অভিনেত্রীর মা।

তবে শুধু প্রিয়াঙ্কা নয়, জামাই নিক জোনাসকে নিয়েও মুখ খোলেন মধু চোপড়া। তিনি বলেন, নিক খুব ভাল ছেলে। যে কোনও মেয়ের মা যেমন জামাই চান মনে মনে সব সময়, নিক সেরকমই একজন ছেলে। তাই নিককে জামাই হিসেবে পেয়ে তিনি খুশি বলেও জানান মধু চোপড়া। নিকের পাশাপাশি জোনাস পরিবারের প্রত্যেক সদস্যই অত্যন্ত ভাল। প্রত্যেকে তাঁরা অমায়িক। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা