kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

বরফ গলল

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৮ ১৫:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বরফ গলল

দীর্ঘদিন তাদের মধ্যে বনিবনা নেই। কথাবার্তা তো দূরের কথা, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ পারতপক্ষে একে অন্যের ছায়াও মাড়াতেন না। মূলত দীপিকার সাবেক প্রেমিক রণবির কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেম হওয়ার পর থেকেই তাঁদের এ দূরত্ব। 

আনন্দ এল রাই তাঁর ‘জিরো’তে শাহরুখ খানের বিপরীতে নিতে চেয়েছিলেন দীপিকাকেই। অভিনেত্রী রাজিও ছিলেন। কিন্তু ছবির আরেকটি চরিত্রে ক্যাটরিনা আছেন বলেই পরে পিছিয়ে যান দীপিকা—এমন গুঞ্জনও শোনা যায়। দীপিকা-ক্যাটরিনার এই দীর্ঘ মনোমালিন্যের অবসান ঘটল অবশেষে। উপলক্ষ দীপিকার বিয়ে। অনেকেই মনে করেছিলেন, বিবাহোত্তর সংবর্ধনায় ক্যাটরিনাকে আমন্ত্রণ জানাবেন না দীপিকা। কিন্তু আমন্ত্রণপত্র ঠিকই পাঠানো হয়। ক্যাটও তা গ্রহণ করেন। ১ ডিসেম্বর অনুষ্ঠিত সংবর্ধনায় তিনি হাজির হয়েছিলেন শাড়ি পরে। ক্যাটকে সাধারণত শাড়িতে দেখা যায় না। 

মূলত এ অনুষ্ঠানে যাওয়ার পর থেকেই তাঁদের মধ্যে ফের যোগাযোগ হয়। দীপিকাও পুরনো ঝামেলা ভুলে ক্যাটের দিকে বাড়িয়ে দিয়েছেন বন্ধুত্বের হাত। প্রমাণ তাঁর সংবর্ধনায় আসার পর থেকেই ইনস্টাগ্রামে ক্যাটকে অনুসরণ করতে শুরু করেছেন দীপিকা। কয়েক দিন আগে ভোগ ইন্ডিয়ার ফটোশুটে অংশ নিয়েছিলেন ক্যাটরিনা। ফটোশুটের ছবিগুলো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে, যার সব কটিতেই লাইক দিয়েছেন দীপিকা!

মন্তব্য



সাতদিনের সেরা