kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

কেমন কাটছে জাস্টিন-হেইলির নতুন জীবন?

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৮ ১৩:০৫ | পড়া যাবে ২ মিনিটে



কেমন কাটছে জাস্টিন-হেইলির নতুন জীবন?

শেষ পর্যন্ত পপ স্টার জাস্টিন বিবার মডেল হেইলি বাল্ডুইনের সঙ্গে নিজের বিয়ের খবর স্বীকার করেছেন। হেইলির সঙ্গে ছবি দিয়ে ক্যাপসনে লিখেছেন জাস্টিন 'আমার স্ত্রী সত্যিই দারুণ।' আর স্ত্রীর সাথে এখন সময়টাও দারুণ কাটছে এই৮ সঙ্গীত তারকার।

জুলাই মাসে এই দম্পতির এনগেজমেন্ট হওয়ার খবর পাওয়া যায়। হাতে হাত রেখে দু'জনের ঘুরে বেড়ানোর ছবিটা ইন্টারনেটে শেয়ার হওয়ার পর হেইলির হাতের বড় আংটিটা দেখে ইন্টারনেটে কমবেশি সকলেই আপ্লুত। 

'স্ত্রী, তুমি সত্যি বলছ?' এবং 'ওএমজি, তোমরা বিবাহিত?'  ইত্যাদি কমেন্টে ভরে গেছে তাঁদের ছবির কমেন্ট সেকশন। হেইলির সঙ্গে নিজের সম্পর্কের কথা ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করার কয়েক মাসের মধ্যেই ওই দম্পতিকে লস অ্যাঞ্জেলসে ম্যারেজ রেজিস্টারের অফিসের বাইরে দেখা যায়, যা নিয়ে সেই সময় জোর গুঞ্জন শুরু হলেও নিজেদের বিয়ে নিয়ে তখন তাঁরা কেউই মুখ খোলেননি।

২১ বছরের হেইলিকে ২৪ বছরের জাস্টিন বাহামাসের একটা রিসোর্টে ডিনার করতে গিয়ে বিয়ের প্রস্তাব দেন এবং তার তিন দিন পর তাঁরা নিজেদের এনগেজমেন্টের আনুষ্ঠানিক ঘোষণা করেন। একটা বড় পোস্ট করে জাস্টিন লেখেন তিনি হেইলিকে কতটা ভালবাসেন এবং সব সময় তিনি হেইলিকে সব কিছুর আগে গুরুত্ব দেবেন। এনডিটিভি

মন্তব্য



সাতদিনের সেরা