kalerkantho

শনিবার । ১৬ নভেম্বর ২০১৯। ১ অগ্রহায়ণ ১৪২৬। ১৮ রবিউল আউয়াল ১৪৪১     

বলিউডের আরেক অভিনেত্রীকে আদালতের সমন

কালের কণ্ঠ অনলাইন   

২৮ নভেম্বর, ২০১৮ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



বলিউডের আরেক অভিনেত্রীকে আদালতের সমন

নানা পাটেকর-তনুশ্রী দত্ত বিতর্কে উঠে এল বলিউড অভিনেত্রী ডেইজি শাহ-এর নাম। ইতিমধ্যেই ডেইজি শাহ-কে সমন পাঠিয়েছে মুম্বাই পুলিশ। খুব শিগগিরই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

 ২০০৮ সালে 'হর্ন ওকে প্লিস'-এর শুটিংয়ের সময় কোরিওগ্রাফার গণেশ আচার্যের সহকারী ছিলেন ডেইজি। ওই সিনেমার শুটিংয়ের সময় সহকারী কোরিওগ্রাফার হিসেবে কাজ করছিলেন সিনেমার সেটে। সেই অনুযায়ীই সমন পাঠানো হয়েছে 'জয় হো' অভিনেত্রীকে। 

জানা গেছে, 'হর্ন ওকে প্লিস'-এর সেটে একটি আইটেম নম্বর শুটের সময় নানা পাটেকরের সঙ্গে বাদানুবাদ শুরু হয় বাঙালি অভিনেত্রীর। ওই সময় ডেইজি যেহেতু সহকারী কোরিওগ্রাফার হিসেবে কাজ করছিলেন, ফলে গোটা ঘটনার সাক্ষী তিনিও। আর সেই কারণেই এবার তাঁকে জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

যদিও একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ডেইজি দাবি করেছেন, ২০০৮ সালে গণেশ আচার্যের সহকারী কোরিওগ্রাফার হিসেবে ওই সিনেমার সেটে তিনি ছিলেন, এ কথা ঠিক। তাঁর কাজ ছিল নৃত্য প্রশিক্ষণ দেওয়া। তাঁর কাজটুকুই তিনি করছিলেন ওই সময়। বাদবাকি সময় কী হয়েছে, না হয়েছে, সে বিষয়ে কিছুই জানেন না বলেও দাবি করেন ডেইজি। 

পাশাপাশি তিনি আরও বলেন, ওই সময় সেটে প্রায় ৩০ জন নৃত্যশিল্পী হাজির ছিলেন। সহকারী কোরিওগ্রাফার হিসেবে তাঁর যেটুকু কাজ ছিল, তা করতেই ব্যস্ত ছিলেন তিনি। এর বাইরে কিছু জানেন না তিনি। তনুশ্রী দত্তের সঙ্গে যা হয়েছে, তাঁর জন্য সমব্যথী তিনি। ওই ঘটনায় তিনি তনুশ্রী দত্তের পাশে রয়েছেন। কিন্তু, এ বিষয়ে তিনি কোনও কিছু জানেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন সালমান খানের এক সময়ের বান্ধবী। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা