kalerkantho

রবিবার। ১৮ আগস্ট ২০১৯। ৩ ভাদ্র ১৪২৬। ১৬ জিলহজ ১৪৪০

বলিউডে 'অপরিহার্য' হয়ে উঠছেন আয়ুষ্মান খুরানা

কালের কণ্ঠ অনলাইন   

২৮ নভেম্বর, ২০১৮ ১৫:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বলিউডে 'অপরিহার্য' হয়ে উঠছেন আয়ুষ্মান খুরানা

'আন্ধাধুন', 'বাধাই হো'-র পর পর সাফল্য রয়েছে তাঁর ঝুলিতে। বলিউডে তিনি ক্রমাগত 'ফ্যাক্ট' হয়ে উঠছেন। আয়ুষ্মান খুরানার কথাই বলা হচ্ছে। 'বাধাই হো'-র দারুণ সাফল্যের পর এবার তাই আয়ুষ্মান খুরানা বলিউডের অন্যতম 'সেরা' অভিনেতা হয়ে উঠতে শুরু করেছেন। আর এবার আয়ুষ্মান খুরানার ঝুলিতে এসে পড়ল একতা কাপুরের সিনেমা।
 
শিগগিরই আয়ুষ্মান খুরানাকে নিয়ে শুটিং শুরু করতে পারেন একতা কাপুর। একতার এই সিনেমায় আয়ুষ্মানের সঙ্গে রয়েছেন নুসরাত বারুচা। এই সিনেমায় নুসরাতের সঙ্গেই তাঁর সম্পর্কের রসায়ন উঠে আসবে পর্দায়। আয়ুষ্মানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি উচ্ছ্বসিত বলেও ইতোমধ্যেই জানিয়েছেন 'প্যার কা পঞ্চনামা' অভিনেত্রী। ডিসেম্বর থেকেই আয়ুষ্মান এবং নুসরাত বারুচাকে নিয়ে শুটিং শুরু করবেন একতা কাপুর।

একতা কাপুরের এই নতুন প্রজেক্টের পাশাপাশি হনশল মেহতার আর একটি সিনেমার কাজও শুরু করেছেন নুসরাত। এই সিনেমায় তাঁর সঙ্গে রয়েছেন রাজকুমার রাও। অজয় দেবগণ, লাভ রঞ্জন এবং অঙ্কুর গর্গ একযোগে রাজকুমার রাও এবং নুসরত বারুচার সিনেমায় প্রযোজনার কাজ করছেন।

এদিকে সম্প্রতি স্ত্রী তাহিরা কাশ্যপের ক্যান্সারের চিকিত্সা নিয়ে ব্যস্ত ছিলেন আয়ুষ্মান খুরানা। কিন্তু, তার মাঝেই শুটিং সেরেছেন পর পর দুটি সিনেমার। আপাতত ভাল আছেন তাহিরা। ক্যান্সার থেকে মুক্তি পাওয়ার পর 'করবা চৌথ'-এ স্ত্রীর নাম হাতে লিখে তাঁকে সারপ্রাইজ দেন আয়ুষ্মান। প্রত্যেকবার তাহিরা যা করেন তাঁর জন্য, এবার তিনি সেই কাজ করলেন বলেও ভক্তদের জানান বলিউডের এই জনপ্রিয় অভিনেতা।

মন্তব্য



সাতদিনের সেরা