kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

আফজাল শরীফের আবেদন শুনলেন প্রধানমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



আফজাল শরীফের আবেদন শুনলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনেতা আফজাল শরীফকে চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন। বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তিনি এই অভিনেতার কাছে চেক হস্তান্তর করেন।

আফজাল শরীফ দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতাকে মেরুদণ্ড, কোমর ও হাড়ের ব্যথার কারণে মাঝে মধ্যে অভিনয় থেকে দূরে থাকতে হয়। নিয়মিত থেরাপি নিয়ে ভালো থাকেন আবার কিছুদিন পরপর শারীরিক অবনতি ঘটে। এখন তার প্রয়োজন উন্নত চিকিৎসার। কিন্তু আর্থিক সংকটের কারণে উন্নত চিকৎসাও নিতে পারছেন না।

আফজাল শরীফ বলেন, ‘প্রায় চার বছর থেকে মেরুদণ্ড, কোমর ও পায়ের ব্যথায় ভুগছি। থেরাপি নিলে কিছুদিন ভালো থাকি। আবার অসুস্থ হয়ে পড়ি। আগের মতো প্রাণ খুলে শুটিংও করতে পারি না। অনেকক্ষণ দাঁড়িয়ে থাকতে পারি না পা ফুলে যায়। অনেকেই পরামর্শ দিচ্ছেন দেশের বাইরে চিকিৎসা নিতে। কিন্তু সেই অর্থও নেই আমার কাছে।’

কোনো পথ খুঁজে না পেয়ে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা চান এই অভিনেতা। আফজাল শরীফ বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক শিল্পীর পাশে দাঁড়িয়েছেন। আমি আশা করছি আমার পাশেও থাকবেন। আমি আবার আগের মতো অভিনয় করতে চাই। ভালো থাকতে চাই।’

আফজাল শরীফ জানান, ‘১৩ সেপ্টেম্বর শিল্পী ঐক্যজোটের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এবং নাট্যনির্মাতা জিএম সৈকতের সহযোগিতায় চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে আবেদন করেন তিনি। প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার মোহাম্মদ শামীম মুসফিক আফজাল শরীফের চিকিৎসার জন্য সহায়তার আবেদন গ্রহণ করেন।’ এরপর ১৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর অনুদান পেলেন বড় পর্দার জনপ্রিয় এ অভিনেতা।

মন্তব্য



সাতদিনের সেরা