kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

তিন কাজে তিনজন, দেখা হলো পরবাসে

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



তিন কাজে তিনজন, দেখা হলো পরবাসে

চিত্রনায়ক নিরব কানাডার পর প্রবাসী বাংলাদেশিদের নিয়ে একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠান করতে সংযুক্ত আরব আমিরাত গিয়েছেন সম্প্রতি। সেখানে তিনি সফল প্রবাসী বাংলাদেশিদের সাথে সফলতার পেছনের গল্প শুনবেন। ব্যস্ত সময়য় কাটাচ্ছেন।

অন্যদিকে, আন্তর্জাতিক ড্রাইভিং প্রশিক্ষণ 'বেলহাসা ড্রাইভিং সেন্টার' এ ড্রাইভিং শিখতে দুবাইয়ে গিয়েছেন মডেল সুজানা জাফর। এখানেই গাড়ি চালানোর প্রশিক্ষণ নিচ্ছেন সুজানা। শুধু সংযুক্ত আরব আমিরাত নয় গোটা বিশ্বে এই ড্রাইভিং সেন্টারের সুনাম রয়েছে। আর এই ড্রাইভিং ক্লাবের সদস্য হিসেবে রয়েছে বিশ্ববিখ্যাতরা।

অন্যদিকে ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় শারজার এক্সপো সেন্টারে একটি স্টেজ প্রোগ্রামে অংশ নেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। দুবাই প্রবাসী বাঙালিদেরদের জন্য আয়োজিত ‘আনন্দ উৎসব ও তারকা মেলা’ অনুষ্ঠানে দেখা যায় তাকে। এই অনুষ্ঠানে অবশ্য নিরব ছিলেন বলে জানা যায়।

কিন্তু তিনজন তিন কাজে গিয়ে একই ফ্রেমে চলে আসাটা ভক্তদের জন্য আনন্দদায়কও বটে। ঘুরতে ঘুরতে কিংবা শপিং করতে গিয়ে কাছের মানুষদের নিকটে পেয়ে যাওয়াটা আনন্দের বটে। অন্তত ছবিটা তাই-বলছে। সম্প্রতি অপু বিশ্বাস-নিরব-সুজানার একইফ্রেমের এই ছবিটি পাওয়া ঙ্গেল সোশ্যাল মিডিয়ায়।

মন্তব্য



সাতদিনের সেরা