kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

হঠাৎ অসুস্থ অমিতাভ, মুম্বাই আনা হচ্ছে

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৮ ১৩:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



হঠাৎ অসুস্থ অমিতাভ, মুম্বাই আনা হচ্ছে

নতুন ছবি 'ঠগস অব হিন্দুস্তান'-এর শুটিংয়ের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বলিউড মহীরুহ অমিতাভ বচ্চন বিগ বি। জোধপুরে শুটিং হচ্ছে ছবিটির। সেখানকার একটি হাসপাতালে প্রাথমিকভাবে ভর্তি করা হয় তাঁকে। এ খবর পেয়ে মুম্বাই থেকে চার্টার করা বিমান নিয়ে চিকিৎসকরা ছুটে গেছেন জোধপুর। একটি শীর্ষ ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, ওই বিমানে করে তাঁকে মুম্বাই আনা হবে উন্নত চিকিৎসার জন্য। 

গত ৭ দিন ধরে টানা শুটিং চলছে ইয়াশ রাজের এই ছবিটির। গতকাল সারারাত শুটিং করেছেন তিনি। আজ সকালে, হঠাৎ করেই শারীরিক বেশ কিছু সমস্যা লক্ষ করেন তিনি। এর পর বিষয়টি জানাজানি হলে মুম্বাইয়ের চিকিৎসকরা দ্রুত তাঁর সাথে যোগাযোগ করেন এবং একটি চার্টার করা বিমানে তাঁরা জোধপুর পৌঁছান। 

এর আগে ট্যুইটে বিগ বি লেখেন, এখন ভোর ৪টা ৫১। কাজ থেকে ফিরলাম। জোধপুর শহর ঘুমিয়ে আর আমি আমার শুভাকাঙ্ক্ষীদের সাথে আছি.....ভালোবাসা।

'ঠগস অব হিন্দুস্তান'-এর প্রডাকশন ইনচার্জ রাঘবেন্দ্র জানান, পাকস্থলীতে ব্যথার কথা জানিয়েছেন বিগ বি। আর এখানে প্রচণ্ড গরম। এখানে অসুস্থ হয়ে যাওয়াটা খুব স্বাভাবিক।

জানা গেছে, অসুস্থ বিগ বিকে নিয়ে চার্টার করা বিমানটি ভারতীয় স্থানীয় সময় বেলা ১২টার সময় রওনা হয়েছে এবং আশা করা হচ্ছে সোয়া ১টার মধ্যে সেটি মুম্বাই পৌঁছাবে।
সূত্র : ডিএনএ     

মন্তব্য



সাতদিনের সেরা