kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

মায়ের সাথে অমানবিক আচরণ মেয়ের, তারপর...

কালের কণ্ঠ অনলাইন   

২৮ নভেম্বর, ২০১৭ ১৫:০৬ | পড়া যাবে ২ মিনিটে



মায়ের সাথে অমানবিক আচরণ মেয়ের, তারপর...

হালের জনপ্রিয় টিভি অভিনেত্রী তাজি রহমান। বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্তা। মা গৃহিণী। বাবা মায়ের স্বপ্ন ছেলেটার কিছু হলে মেয়েটাকে বিয়ে দিয়ে গ্রামের বাড়ি চলে যাবেন। কিন্তু সেই কিছুটা আর হয় না। পুরো সংসারের ব্যবহার ভার বহন করে তাজি। মা বাধ্য হয়ে পুরো সংসারটাকে আগলে আছেন বলা যায়। তাজির কর্মের সকল অংশ তার মা।

নিজের বাড়ির কাজের লোকের মতো আচরণ মায়ের সঙ্গে। কিন্তু মায়ের কোনো কিছু বলার ভাষা থাকে না। কারণ পুরো পরিবারের উপার্জনক্ষণ ব্যক্তিটিই তাজি। তাই মুখ বুজে সব সহইতে হচ্ছে। এদিকে তাজির একটা প্রেমিক আছে। সেও হালের জনপ্রিয় অভিনেতা। নাম রাসেল। একটু টাউট ধরনের। এদিকে মেয়ের বাজে আচরণ আর সহ্য করতে না পেরে তাজির বাবা মা গ্রামের বাড়ি চলে যান তাজিকে না বলে। পুরো শহরে তাজি এখন একা। বাবা মায়ের মতো রাসেলও কী তাজিকে ছেড়ে চলে যান!

আর যদি তাই হয় তাহলে দেখার বিষয় তাজি কোন পথ বেঁচে নিবেন। এ টেলিফিল্মে অভিনয় করেছেন তাজির চরিত্রে আইরিন আফরোজ, নাঈম, অরুণা বিশ্বাস, জিয়াউল হাসান কিসলু প্রমুখ।

গোলাম রাব্বানীর রচনায় 'মায়ের মতো আপন কেহ নাই' এর পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। সম্প্রতি উত্তরায় শুটিং সম্পন্ন হয়েছে।

টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে আগামীকাল ২৯ নভেম্বর বুধবার বিকেল ৩.০৫ মিনিটে।

 

মন্তব্য



সাতদিনের সেরা