kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

পোস্টারে ভিন্নতা আনতে চান নায়লা নাঈম

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মে, ২০১৪ ১৪:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



পোস্টারে ভিন্নতা আনতে চান নায়লা নাঈম

বাংলা চলচ্চিত্রের পোস্টারে বৈচিত্র্যতা আনতে চান এ সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম। আমাদের চোখে চির পরিচিত বাংলা চলচ্চিত্রের দেওয়ালে সাঁটানো পোস্টারে একটু ভিন্নতা ও উন্নত করার জন্য কাজ করেছেন নায়লা নাঈম। ইতিমধ্যে তন্ময় তানসেনের ছবি 'রান আউট'-এর পোস্টারে এই ভিন্নতা লক্ষ করা গেছে।

এই বিষয়ে নায়লা নাঈম কালের কণ্ঠকে বলেন, বাংলা চলচ্চিত্রের যে ধরনের পোস্টার দেখে আসছি তা থেকে বেরিয়ে এসে একটু আধুনিক করার চিন্তা-ভাবনা আমার মাথায় কাজ করেছে। এই চিন্তা থেকেই 'রান আউট' চলচ্চিত্রের পোস্টার করা হয়েছে। হলিউড ও বলিউডে পোস্টারেও আধুনিকতা ও শিল্প রয়েছে। অথচ আমাদের দেশে সেই গতানুগতিক ধারাতেই পোস্টার করা হচ্ছে। এই বিষয়টা নিয়ে আলাদাভাবে একটু ভেবেছি। আর এ কারণেই রান আউটের পোস্টারে বৈচিত্র্যের পাশাপাশি আধুনিকতার ছোঁয়া রাখা হয়েছে।

প্রথম চলচ্চিত্রের কাজ করা প্রসঙ্গে নায়লা বলেন,   প্রথমবারের মত 'রান আউট' মুভির মাধ্যমে চলচিত্রে আমার প্রথম পারফরমেন্স দেখতে পারবেন, সবাই। আশা রাখি, আপনারা সবাই মুভিটি দেখবেন এবং আমার পারফরমেন্স আপনাদের সবার কাছে ভালো লাগবে।

রান আউট চলচ্চিত্রের পোস্টারের ফটো তুলেছেন, আইয়ান এজে। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন সাদাত মাহমুদ তানভীর, পরিচালনায় তন্ময় তানসেন এবং কোরিওগ্রাফি করছেন আসাদ খান। শিগগিরই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা