kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

ছয় দিন আগে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২৫ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভোটগ্রহণের মাত্র ছয় দিন বাকি। কিন্তু নির্বাচনী মাঠ বিএনপিশূন্য। প্রতিপক্ষের জন্য ফাঁকা মাঠে গোল দেওয়ার মতো অবস্থা। এতে হতাশ বিএনপি সমর্থক ভোটাররা। অনেকেই সিদ্ধান্ত নিয়েছিলেন, ভোট দেওয়া থেকে বিরত থাকবেন। কিন্তু গত বুধবার নাটকীয়ভাবে প্রার্থিতা ফিরে পেয়েছেন তিনি। সন্ধ্যায় উচ্চ আদালতের নির্দেশে প্রার্থিতা ফিরে পেয়েই গতকাল বৃহস্পতিবার থেকে নির্বাচনী মাঠ গরম করা শুরু করেছেন। তিনি হলেন বগুড়ার সারিয়াকান্দি পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী টিপু সুলতান। সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং অফিসার প্রত্যয় হাসান বুধবার রাতে টিপু সুলতানকে ধানের শীষ প্রতীক বরাদ্দ দিয়েছেন। এর আগে গত ৬ ডিসেম্বর তথ্য গোপন ও মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগে রিটার্নিং অফিসার টিপুর মনোনয়নপত্র বাতিল করেন। পরে উচ্চ আদালতে আপিল করেন টিপু। সারিয়াকান্দি উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আশরাফুল হক এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

টিপু সুলতান বলেন, আইনি লড়াই চালাতে গিয়ে প্রচারণায় কিছুটা দেরি হয়েছে। তবে এখনো সময় আছে। তা ছাড়া দীর্ঘদিন পরে ধানের শীষ প্রতীক পেয়ে মানুষ ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছেন।

পৌর এলাকার বিএনপি সমর্থক ভোটার আবু হানিফ বলেন, ‘আমরা হতাশ হয়েছিলাম। ভেবেছি, ভোট দিতে যাব না। কারণ ধানের শীষের লোক আমরা। অন্যদলকে ভোট দেব না। এখন নিজেদের প্রার্থী ফিরে এসেছে। অনেক ভালো লাগছে।’

মন্তব্য



সাতদিনের সেরা