kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

নবীনগরে নির্বাচনপরবর্তী সহিংসতায় নিহত ১

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

২ এপ্রিল, ২০১৯ ১২:৪৪ | পড়া যাবে ১ মিনিটে



নবীনগরে নির্বাচনপরবর্তী সহিংসতায় নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে সোমবার রাতে নির্বাচনোত্তর সহিংসতায় সাইদুল মিয়া (৩০) নামে এক যুবক নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহত সাইদুল উপজেলা নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের ভাতিজা। তবে এ নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।

নাটঘর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জানান, কুড়িঘর বাজারে সাইদুল রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে তার বন্ধুদের নিয়ে একটি চা স্টলে আড্ডা দিচ্ছিল, সে সময়ে পরাজিত নৌকার প্রার্থীর সমর্থক আবদুল মালেকের লোকজন পরিকল্পিতভাবে হামলা চালায়। এতে সাইদুল নিহত হয়।

তবে নৌকার সমর্থক কুড়িঘর গ্রামের স্থানীয় ছাত্রলীগ নেতা ইয়াকুব আলী সৌরভ বলেন, বর্তমান এমপিকে বাদ দিয়ে আমরা কেন নৌকার প্রার্থীকে সমর্থন করে এলাকায় এজেন্ট দিয়েছি, সে জন্য কাশেম চেয়ারম্যানের লোকজন ক্ষিপ্ত হয়ে আমাদের ওপর হামলা করে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত রায় বলেন, নির্বাচনোত্তর সহিংসতায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনায় হুমায়ুন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। যেকোনো পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য