kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

স্বরূপকাঠি উপজেলায় নির্বাচিত হলেন যারা

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি   

১ এপ্রিল, ২০১৯ ১৯:৫১ | পড়া যাবে ২ মিনিটে



স্বরূপকাঠি উপজেলায় নির্বাচিত হলেন যারা

আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তায় দু’একটি বিছিন্ন ঘটনা ছাড়া সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পিরোজপুরের স্বরূপকাঠিতে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার অনুষ্ঠিত নির্বাচনে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণে ভোটার উপস্থিতি ছিল কম। এখানে ৪১ শতাংশ ভোট পড়েছে বলে জানান উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ হারুন।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুল হক আনারস প্রতীকে ৩৫,৮৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগ মনোনীত এস এম মুইদুল ইসলাম নৌকা প্রতীকে পেয়েছেন ৩০,০৮৯ ভোট।

নির্বাচনে অপর চেয়ারম্যান প্রার্থী ন্যাশনাল পিপলস পার্টি (এসপিপি) মনোনীত মো. ছিদ্দিকুর রহমান আম প্রতীকে পেয়েছেন ১৭৪ ভোট। এ ছাড়াও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সভাপতি রনী দত্ত জয় চশমা প্রতীকে ২২,১৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মেহেদী হাসান সাগর বই প্রতীকে পেয়েছেন ১৬,৭৮৬ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি নার্গিস জাহান কলস প্রতীকে ২০,৮৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তুলি মণ্ডল হাঁস প্রতীকে পেয়েছেন ২০,০০৩ ভোট। সকল ভেদাভেদ ভুলে সকলকে নিয়ে সন্ত্রাস, মাদকমুক্ত আধুনিক স্বরূপকাঠি গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন নতুন নির্বাচিতরা। 

মন্তব্য



সাতদিনের সেরা