kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

চেয়ারম্যান কামাল, পারভেজ-হাসি ভাইস চেয়ারম্যান

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

১ এপ্রিল, ২০১৯ ১৩:০৫ | পড়া যাবে ২ মিনিটে



চেয়ারম্যান কামাল, পারভেজ-হাসি ভাইস চেয়ারম্যান

বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী কামাল উদ্দিন আকন তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চতুর্থ ধাপের এ নির্বাচনে রবিবার শুধুমাত্র ভাইস চেয়ারম্যানের দুটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে দ্বিতীয়বারের মতো হাসানুজ্জামান পারভেজ ও রাহিমা আক্তার হাসি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় রবিবার রাত ১০টায় বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন। এবারের নির্বাচনে আটজন প্রার্থী ভাইস চেয়ারম্যানের দুটি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

বিজয়ী পুরুষ ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ (চশমা) পেয়েছেন ১২,৩৮০ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাবুল আকন (টিয়াপাখী) পেয়েছেন ১১,১৮৫ ভোট। এ ছাড়া, মেসবাহ উদ্দিন খোকন (তালা) ৮,৩২৯ ভোট পেয়ে তৃতীয় এবং মো. শাহিন হাওলাদার (উড়োজাহাজ) ২১৬ ভোট পেয়ে চতুর্থ স্থানে রয়েছেন।

অপরদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী রাহিমা আক্তার হাসি (কলস) পেয়েছেন ১৭,৭৫৩ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিনা আক্তার সাগর (প্রজাপতি) পেয়েছেন ৬,৩৮৮ ভোট। এ ছাড়াৱ শিখা আক্তার (হাঁস) ৬,২৪০ ভোট পেয়ে তৃতীয় এবং নাজমিন আক্তার মুরাদ (ফুটবল) ১,০৭৩ ভোট পেয়ে চতুর্থ স্থানে রয়েছেন।

সহকারী রিটার্নিং অফিসার রাহুল রায় জানান, উপজেলার চারটি ইউনিয়নে মোট ভোটার ৮৫ হাজার ২১ জন। এর মধ্যে ৪২ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রশাসনের সহযোগিতায় ৩৩টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

মন্তব্য