kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় বিদ্রোহীদের জয়

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

৩১ মার্চ, ২০১৯ ২১:৩৯ | পড়া যাবে ১ মিনিটে



কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় বিদ্রোহীদের জয়

কুমিল্লার বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী। আজ রবিবার অনুষ্ঠিত নির্বাচনে ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় বেসরকারি ফলাফলে এ তথ্য জানা যায়।

ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন দলের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের। নির্বাচনে তিনি পেয়েছেন ৪০ হাজার ১৫৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জাহাঙ্গীর খান চৌধুরী পেয়েছে ২২ হাজার ভোট।

অপরদিকে কুমিল্লা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও দলের উপজেলা কমিটির সহ সভাপতি আখলাক হায়দার। তিনি পেয়েছেন ৫৪ হাজার ৫০৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. হাসেম খান পেয়েছেন ২৯ ৭৩৮ ভোট।

রাত ৮টায় শেষ খবর পাওয়া পর্যন্ত অন্যান্য উপজেলাগুলোয় ভোট গণনা চলছিল। তবে একটি সূত্র মতে জেলার বাকি ৪টি উপজেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা এগিয়ে আছেন।

মন্তব্য



সাতদিনের সেরা