kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

মোরেলগঞ্জে ভোট শেষে ফল জানতে উৎসুক জনতার ভিড়

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

৩১ মার্চ, ২০১৯ ২০:০৫ | পড়া যাবে ১ মিনিটে



মোরেলগঞ্জে ভোট শেষে ফল জানতে উৎসুক জনতার ভিড়

বাগেরহাটের মোরেলগঞ্জে ৪র্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শেষ হয়েছে। কোথাও চলছে গণনা আবার কোনো কোনো কেন্দ্র থেকে আসতে শুরু করেছে ফলাফল।

এর পূর্বে সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এখন প্রার্থীদের সাথে উৎসুক জনতা ভিড় করছে মোরেলগঞ্জ উপজেলা মাঠে ফলাফল জানার জন্য। এ পর্যন্ত বেসরকারিভাবে পাওয়া ফলাফলের মধ্যে ৩০টা কেন্দ্রের মধ্যে চেয়ারম্যান পদে অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চ নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৯,০৭৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী এইচ এম মিজানুর রহমান বাবুল দোয়াত কলম প্রতীক নিয়ে পেয়েছেন ২,১৬৫ ভোট।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. কামরুজ্জামান জানান, একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়নে মোট ১১০টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এখন গণনা চলছে। সব কেন্দ্র থেকে ফরাফল আসার পরে পূর্ণাঙ্গ রেজাল্ট জানা যাবে।

মোরেলগঞ্জ থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, পুলিশের পক্ষ থেকে ৩ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছিল। এ ছাড়াও কেন্দ্রগুলোর নিরাপত্তার জন্য ৫ জন ম্যাজিস্ট্রেট, আনছার-ভিডিপি, পুলিশ, এপিবিএন, র‌্যাব ও ৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা