kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

ধামরাইয়ে জাল ভোট দিতে সহায়তা করায় প্রিসাইডিং অফিসার আটক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

৩১ মার্চ, ২০১৯ ১৭:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ধামরাইয়ে জাল ভোট দিতে সহায়তা করায় প্রিসাইডিং অফিসার আটক

ঢাকার ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে রবিবার শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হলেও নৌকা প্রতীকে জাল ভোট দিতে সহায়তা করায় কান্দাপটল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসারকে আটক করেছে বলে জানা গেছে।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম জানান, কান্দাপটল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকে জাল ভোট প্রদানে সহায়তা করার সময় ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আবুল বাসার বাদশাকে হাতে নাতে আটক করেছে এক নির্বাহী ম্যাজিস্ট্রেট।

তিনি জানান, ওই কেন্দ্রে একজন পোলিং অফিসার অনুপস্থিত থাকলেও আমাকে জানায়নি ওই প্রিসাইডিং অফিসার। তাকে ধামরাই থানা হাজতে রাখা হয়েছে এবং তাকে বহিষ্কার করা হয়েছে। আটক আবুল বাসার বাদশা ধামরাই উপজেলার আমছিমুর সেসিপ মডেল স্কুলের প্রধান শিক্ষক এবং গত রবিবার অনুষ্ঠিত মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান নৌকা), উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেন স্বতন্ত্র (আনারস), জাতীয় পার্টির ঢাকা জেলার সহ সভাপতি দেলোয়ার হোসেন খান মিলন (লাঙ্গল) ও জাসদের আনোয়ার হোসেন মুন্নু (মশাল) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা