kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

উপজেলা পরিষদ নির্বাচন

শরণখোলায় দুপুর ২টা পর্যন্ত ভোট পড়েছে ৩০ ভাগ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

৩১ মার্চ, ২০১৯ ১৫:৪২ | পড়া যাবে ১ মিনিটে



শরণখোলায় দুপুর ২টা পর্যন্ত ভোট পড়েছে ৩০ ভাগ

বাগেরহাটের শরণখোলা শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। তবে ভোটার উপস্থিতি খুবই কম। দুপুর ২টা পর্যন্ত গড় হিসেবে মাত্র ৩০ শতাংশ ভোট পড়েছে। উপজেলার চারটি ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র ঘুরে প্রিসাইডিং কর্মকর্তাদের সঙ্গে কথা বলে ভোটের এই চিত্র পাওয়া গেছে। এ উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শুধুমাত্র ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে।

উপজেলা সদরের রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল ও রায়েন্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশাপাশি কেন্দ্রে মোট ভোটার ৫৫১৩ জন। এর মধ্যে দুপুর ২টা পর্যন্ত ভোট পড়েছে ১১০০। যা মোট ভোটারের ২০ ভাগ। নারী ও পুরুষ এই দুই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আল মামুন ও এস এম মেহেদী হাসান এ তথ্য জানান।

এ ছাড়া শরণখোলা সরকারি কলেজ, খুঁড়িয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, খোন্তাকাটা বাজার মাধ্যমিক বিদ্যালয়, চালিতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়সহ আরো কয়েকটি কেন্দ্র থেকে একই তথ্য পাওয়া গেছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা রাহুল রায় জানান, এখন পর্যন্ত (দুপুর ২টা) কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সবখানেই শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলেছে।

মন্তব্য