kalerkantho

বুধবার । ২২ মে ২০১৯। ৮ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৬ রমজান ১৪৪০

ভোটার উপস্থিতি কম

মোরেলগঞ্জে নৌকার এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি   

৩১ মার্চ, ২০১৯ ১১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



মোরেলগঞ্জে নৌকার এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ

চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ১১০টি কেন্দ্রে বেলা ৮টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে এমপির বাড়ির সামনের রহমতিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে নৌকা প্রতীকের এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পাশাপাশি মোরেলগঞ্জ সদর ইউনিয়নের কাঁঠালতলা ও গাবতলা কেন্দ্রে প্রকাশ্যে নৌকায় ভোট দিতে বাধ্য করা হচ্ছে বলে অভিযোগ রয়েছে। 

আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নিজ নিজ কেন্দ্রে ভোট প্রদান করেছেন। তবে কোনো কেন্দ্রেই ভোটারদের লাইন চোখে পড়েনি। প্রথম ঘণ্টায় ভোটার উপস্থিতি ৭ থেকে ২৫ জন পর্যন্ত। এখানে মোট ভোটার সংখ্যা ২ লাখ ১৫ হাজার ৬৬৬ জন। 

আওয়ামী লীগের প্রার্থী শাহ-ই-আলম বাচ্চু অভিযোগ করে বলেন, রহমতিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে নৌকা প্রতীকের এজেন্ট বের করে দেওয়া হয়েছে। এটি এমপির বাড়ির সামনের কেন্দ্র। অপরদিকে বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান বাবুল অভিযোগের সাথে জানান, মোরেলগঞ্জ সদর ইউনিয়নের কাঁঠালতলা ও গাবতলা কেন্দ্রে প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোট দিতে বাধ্য করা হচ্ছে। 

এ সকল বিষয়ে সহকারী রিটানিং অফিসার ও মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান বলেন, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হচ্ছে, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

মন্তব্য