kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

নবীনগরে নৌকা প্রার্থীর বিরুদ্ধে সাংসদ এবাদুলের প্রভাব বিস্তারের অভিযোগ!

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

৩০ মার্চ, ২০১৯ ২১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



নবীনগরে নৌকা প্রার্থীর বিরুদ্ধে সাংসদ এবাদুলের প্রভাব বিস্তারের অভিযোগ!

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় আওয়ামী লীগের সাংসদ এবাদুল করিম বুলবুলের বিরুদ্ধে আগামীকাল অনুষ্ঠেয় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রার্থীর বিপক্ষে নানাভাবে প্রভাব বিস্তার করছেন বলে অভিযোগ করা হয়েছে।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের প্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

এ সময় তার পাশে আওয়ামী লীগ প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌসসহ আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নৌকার প্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো তাঁর লিখিত বক্তব্যে বলেন, আমি যখন এই মুহূর্তে পার্টি অফিসে সংবাদ সম্মেলন করছি ঠিক সেই মুহূর্তেও সাংসদ এবাদুল করিম তার গ্রামের বাড়ি উপজেলার বাড়াইলে দলীয় নেতাকর্মীদের নিয়ে গোপন বৈঠক করছেন। আগামীকালের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী দোয়াত কলম প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান মনিরের পক্ষে ভোটারদেরকে নানভাবে প্রভাবিত করার জন্য তিনি (সাংসদ) শুরু থেকেইে নানভাবে তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

এ সময় নৌকার প্রার্থী টিটো আগামীকালের উপজেলা নির্বাচনটিকে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে এমপি এবাদুল করিম বুলবুলকে দ্রুত নবীনগর নির্বাচনী এলাকা থেকে অন্যত্র চলে যাওয়ার নির্দেশনা দিতে নির্বাচন কমিশনের প্রতি জোর অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শিবশংকর দাস, জসিম উদ্দিন আহমেদ, শফিকুল ইসলাম, নুরুন্নাহার বেগম প্রমুখ শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন। তবে এ বিষয়ে সাংসদ এবাদুল করিম বুলবুলের সঙ্গে বারবার কথা বলার চেষ্টা করেও তাঁর সাথে কথা বলা যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা