kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

উপজেলা নির্বাচন

শরণখোলায় ভাইস চেয়ারম্যান পদে ভোট কাল

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

৩০ মার্চ, ২০১৯ ১৫:৩১ | পড়া যাবে ২ মিনিটে



শরণখোলায় ভাইস চেয়ারম্যান পদে ভোট কাল

চতুর্থ ধাপের নির্বাচনে বাগেরহাটের শরণখোলায় আগামীকাল রবিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নৌকার প্রার্থী কামাল উদ্দিন আকন বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ উপজেলায় শুধুমাত্র ভাইস চেয়াম্যান পদে নির্বাচন হবে। ইতোমধ্যে ভোট গ্রহণের সমস্ত প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে নির্বাচন অফিস সূত্র জানিয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রাহুল রায় জানান, নির্বাচনে চার জন ভাইস চেয়াম্যান ও চার জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লড়াই করছেন। শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের সমস্ত মালামাল বুঝিয়ে দেওয়ার পর তারা নিজ নিজ কেন্দ্রে যেতে শুরু করেছেন। 

তিনি জানান, উপজেলার মোট ভোটার সংখ্যা ৮৫ হাজার ২১জন। এর মধ্যে পুরুষ ৪২ হাজার ৩৫৯ এবং নারী ৪২ হাজার ৬৬২ জন। মোট ৩৩ কেন্দ্রের ২১৮টি বুথে সকাল ৮টা থেকেই যথানিয়মে ভোট গ্রহণ শুরু হবে।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস জানান, নির্বাচনে কোনো ধরণের অনিয়ম করার সুযোগ কেউ পাবে না। আইনশৃঙ্খলা রক্ষাসহ সব ধরণের পরিস্থিতি সামলাতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, র‌্যাব, বিজিবি ও অন্যান্য বাহিনী মাঠে রয়েছে।

মন্তব্য