kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

কটিয়াদীতে ভোট স্থগিত, দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড

কিশোরগঞ্জ প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ১১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



কটিয়াদীতে ভোট স্থগিত, দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড

কিশোরগঞ্জের ১৩টি উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন শুরু হলেও ভোটে অনিয়মের অভিাযোগে কটিয়াদীর ৮৯ট ভোটকেন্দ্রের সবগুলোতে ভোটগ্রহণ স্থগিত করেছে রিটার্নিং কর্মকর্তা। রিটার্নিং কর্মকর্তা তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, রাতে ভোট দেওয়াসহ ভোটে বিভিন্ন অনিয়ম ধরা পড়ায় নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলে এ পদক্ষেপ নেওয়া হয়েছে। পরবর্তীতে এ উপজেলায় কবে ভোট হবে তা জানানো হবে।

এদিকে কটিয়াদীতে ভোটের অনিয়মে জড়িত থাকার অভিযোগে কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম ও কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে। এই দুই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করে কিশোরগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ।  

আজ রবিবার সকাল ৮টা থেকে জেলার ১৩টি উপজেলার ৮৩৮টি ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। কটিয়াদী ছাড়া অন্য উপজেলাগুলোতে শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে বলে খবর পাওয়া গেছে। তবে নির্বাচন নিয়ে ভোটারদের মধ্যে যে ধরনের উৎসাহ-উদ্দীপনা থাকার কথা তা দেখা যাচ্ছে না। কিশোরগঞ্জের ১৩ উপজেলায় চেয়ারম্যান পদে ৪৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭৫ ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৫৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তা ছাড়া নিরাপত্তার কাজে ৩৯ প্লাটুন বিজিবি ও র‌্যাবের ২৬টি টিম কাজ করছে। পুরো জেলায় ভোটার সংখ্যা প্রায় ২২ লাখ। 

মন্তব্য



সাতদিনের সেরা