kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

শান্তিপূর্ণ পরিবেশে রাজবাড়ীর ৪ উপজেলায় ভোটগ্রহণ শুরু

রাজবাড়ী প্রতিনিধি   

২৪ মার্চ, ২০১৯ ১১:২২ | পড়া যাবে ১ মিনিটে



শান্তিপূর্ণ পরিবেশে রাজবাড়ীর ৪ উপজেলায় ভোটগ্রহণ শুরু

উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে রাজবাড়ীর ৪টি উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ রবিবার সকাল ৮টা থেকে রাজবাড়ী সদর, গোয়ালন্দ, বালিয়াকান্দি ও পাংশা উপজেলার মোট ২৬৬টি ভোটকেন্দ্রে একযোগে এ ভোটগ্রহণ শুরু হয়েছে এবং বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত।

ভোটগ্রহণ শুরু হলেও কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিল খুবই কম এবং কেন্দ্রগুলোতে ভোটারদের কোনো লাইনও দেখা যায়া নাই। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে আশা প্রার্থী ও ভোটগ্রহণ কর্মকর্তাদের। 

রাজবাড়ীর ৪টি উপজেলায় আটজন চেয়ারম্যান, ১৫ জন পুরুষ ও আটজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে গোয়ালন্দ উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ বি এম নুরুল ইসলাম। 

নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নির্বাচন সুষ্ঠু করতে নিরাপত্তার দায়িত্বে নির্বাচনী মাঠে রয়েছে ২৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১২৯৪ জন পুলিশ, ৩১৯২ জন আনসার-ভিডিপি, ৯ প্লাটুন বিজিবি ও ৬৪ জন র‌্যাব সদস্য। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নির্বাচনী এলাকাগুলোর বিভিন্ন স্থানে টহল দিতে দেখা গেছে। 

মন্তব্য



সাতদিনের সেরা