kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

ভৈরবে ভোটকেন্দ্রগুলোতে পাঠানো হচ্ছে নির্বাচনী উপকরণ

শান্তিপূর্ণ ভোট গ্রহণে ব্যাপক নিরাপত্তা

ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ১৮:৩১ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে ভোটকেন্দ্রগুলোতে পাঠানো হচ্ছে নির্বাচনী উপকরণ

কাল রবিবার তৃতীয় ধাপে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষ্যে আজ শনিবার সকাল থেকে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উপজেলার ৮০টি ভোটকেন্দ্রে ব্যালট ও ব্যালট বাক্সসহ নির্বাচনী উপকরণ পাঠানো শুরু হয়েছে। নির্বাচনে ২ লাখ ৪শ ভোটার ভোট প্রদানের মাধ্যমে কাল তাদের পছন্দের প্রার্থীকে বেছে নেবেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া নৌকা, বিদ্রোহী প্রার্থী আবুল মনসুর মোটর গাড়ি ও বিদ্রোহী অপর প্রার্থী অলিউল ইসলাম অলি লড়ছেন। এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) ৪ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তার তত্ত্ববধানে উপজেলা পরিষদ থেকে এসব উপকরণ নিয়ে যাচ্ছে প্রিজাইডিং কর্মকর্তারা। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতায় ভোটকেন্দ্রগুলোতে নির্বাচনী উপকরণ পৌঁছে দেওয়া হচ্ছে। নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

ভোটের দিন প্রত্যেকটি ভোটকেন্দ্রে পর্যাপ্ত সংখ্যক পুলিশ ও আনসার সদস্য মোতায়েন থাকবে। কেন্দ্রের বাইরে টহল দেবে র‌্যাব ও বিজিবি সদস্যরা।

ভৈরব উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মাহবুব আলম জানিয়েছেন, ইতোমধ্যে নির্বাচনী প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ভেট কেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম পৌঁছে দেওয়া হচ্ছে। নির্বাচনে ৩ প্লাটুন বিজিবি, নির্বাহী ম্যাজিস্ট্রেটের ৩টি ভ্রাম্যমাণ মোবাইল টিম এবং ১টি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রে টিম ৪টি মোবাইল টিম ও র‌্যাব পুলিশ ও আনসার সদস্যরা মাঠে দায়িত্ব পালন করবে।

মন্তব্য



সাতদিনের সেরা