kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

ফকিরহাটে জনতার মুখোমুখি উপজেলা চেয়ারম্যান প্রার্থীগণ

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ১৬:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ফকিরহাটে জনতার মুখোমুখি উপজেলা চেয়ারম্যান প্রার্থীগণ

বাগেরহাটের ফকিরহাটে শিক্ষার গুণগত মান উন্নয়নে স্থানীয় সরকারের কাছে 'অংশীজনের প্রত্যাশা' শীর্ষক উন্মুক্ত আলোচনা সভায় জনতার মুখোমুখি উপজেলা চেয়ারম্যান প্রার্থীগণ।

আজ শনিবার সকালে উপজেলা মিলনায়তানে এসডিজি বাস্তবায়নে ১৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও অবিভাবকদের নিয়ে উন্মুক্ত আলোচনার আয়োজন করে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশন। অধ্যক্ষ অমিত রায়ের সভাপতিত্বে শিরিনা আক্তার কিসলুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহানাজ পারভিন।

আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তহুরা খানম ও শেখ মুসতাহিদ সুজা। চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে অংশগ্রহণ করছে আওয়ামী লীগ ও ওয়ার্কার্স পার্টি প্রার্থী।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্বপন দাশ ও ওয়ার্কার্স পার্টির প্রার্থী নুর মোহাম্মদ মোড়লের কাছে সাধারণ জনগণের নানা প্রত্যাশা সম্পর্কে বিভিন্ন প্রশ্ন তুলে ধরেন শিক্ষক অভিভাবক সদস্যরা। এসডিজি বাস্তবায়নে শিক্ষার মান উন্নয়নে জনতার মুখোমুখি নানা প্রশ্নে বিদ্ধ হয়ে সভা শেষ হওয়ার আগেই চলে যান নুর মোহাম্মদ মোড়ল।

এ সময় স্বপন দাশ বলেন, এসডিজি বাস্তবায়নে বেতাগা ইউনিয়নে চেয়ারম্যান থাকাকালীন সাধারণ জনগণকে জনসম্পদে রূপান্তরিত করে আমাদের অর্জন ও অগ্রগতি দেশে ও দেশের বাইরে অনুকরণীয় উজ্বল উদাহরণ হিসেবে স্থানীয় সরকার বিভাগের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে বর্তমান সরকারের উন্নয়নের ধারা সঠিক বাস্তবায়নের মাধ্যমে একটি মডেল উপজেলা উপহার দেব দেশবাসীকে।

এ সময় অন্যানের মধ্যে বক্তৃতা করেন সাহিত্যিক ও পাখি বিশারদ শরিফ খান খোকন, শিক্ষানুরাগী শিশির দাশ, শেখ হাসিনা মহিলা কলেজের অধ্যক্ষ নিহার কান্তি ফোজদার, ফকিরহাট আজাহার আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মুজিবর রহমান, শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজের অধ্যক্ষ বটুগোপাল দাশসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য



সাতদিনের সেরা