kalerkantho

বৃহস্পতিবার । ১২ ডিসেম্বর ২০১৯। ২৭ অগ্রহায়ণ ১৪২৬। ১৪ রবিউস সানি     

উপজেলা পরিষদ নির্বাচন

সুষ্ঠু নির্বাচন হলে আমার বিজয় নিশ্চিত: স্বতন্ত্র প্রার্থী হান্নান

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২১ মার্চ, ২০১৯ ২২:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



সুষ্ঠু নির্বাচন হলে আমার বিজয় নিশ্চিত: স্বতন্ত্র প্রার্থী হান্নান

শেষ মুহূর্তে জমে উঠেছে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান খান হান্নানের প্রচার-প্রচারণা। জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক এই উপজেলা চেয়ারম্যান প্রতিদিন সকাল থেকে রাত অবধি দলবল নিয়ে আনারস প্রতীকে ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। যোগ দিচ্ছেন সভা-সমাবেশ ও উঠান বৈঠকে। পাড়া মহল্লায় গিয়ে সব শ্রেণি-পেশার মানুষের সাথে করছেন কুশল বিনিময়।

বৃহস্পতিবার সারাদিন মুশফিকুর রহমান খান হান্নান বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক নিয়ে উপজেলার জয়মন্টপ, ধল্লা, জামির্ত্তা ও চান্দহর ইউনিয়নসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় গণসংযোগ ও পথসভা করেন। এসব অনুষ্ঠানে তার কর্মী সমর্থকসহ বিপুল পরিমাণ লোকের সমাগম হয়।

গণসংযোগকালে মুশফিকুর রহমান খান হান্নান বলেন, হামলা মামলা ও ভয়ভীতি দেখিয়ে আমার প্রচার-প্রচারণা বন্ধ করা যাবে না। সুষ্ঠু ভোট হলে শতভাগ নিশ্চিত আমি বিজয়ী হবো। আমার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

তিনি অভিযোগ করে বলেন, এখনো নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। নৌকা প্রার্থীর লোকজন প্রতিনিয়ত আমার সমর্থকদের হুমকি ধমকি দিচ্ছে। আমার পোস্টার-লিফলেট ছিঁড়ে ফেলছে। প্রচার কাজে বাঁধা দিচ্ছে। ২৪ মার্চ ভোটের দিন জনগণ ব্যালটের মাধ্যমে এর সময়োচিত জবাব দেবে। বিজয় আমাদেরই হবে। এতে কোনো সন্দেহ নেই।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান, সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা ভাইস-চেয়ারম্যান আবুবকর সিদ্দিক, অ্যাডভোকেট লুৎফর রহমান, অ্যাডভোকেট জাহিদ খান উজ্জল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শহিদুল ইসলাম, বর্তমান কমিটির যুগ্ম-সম্পাদক সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক উবায়েদুল হক, সদস্য আবুল হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, আবুল কালাম, সদস্য আলমাস হোসেন, উপজেলা যুবলীগ সম্পাদক রমিজ উদ্দিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জসিমুদ্দিন, ইউপি সদস্য মোতালেব হোসেনসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা