kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

উপজেলা নির্বাচন: ফরিদপুরে নির্বাচিত হলেন যারা

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৯ মার্চ, ২০১৯ ১৮:৪৬ | পড়া যাবে ১ মিনিটে



উপজেলা নির্বাচন: ফরিদপুরে নির্বাচিত হলেন যারা

পঞ্চম উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ফরিদপুরের আট উপজেলায় বেসরকারিভাবে যারা নির্বাচিতরা হলেন মধুখালী উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মির্জা মনিরুজ্জামান বাচ্চু, ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ এবং মোরশেদা আক্তার মিনা।

সালথায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী ওয়াদুদ মাতুব্বর, ভাইস চেয়ারম্যান আসাদ মাতুব্বর এবং রূপা বেগম। বোয়ালমারীতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের এম এম মোশাররফ হোসেন মুসা, ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা এবং রেখা পারভীন।

ভাঙ্গায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী এস এম হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান মাওলানা ইসাহাক মোল্লা এবং পারুলী বেগম। সদরপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী কাজী শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার এবং জিনিয়া নাজনীন কল্পনা।

চরভদ্রাসনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী মোশাররফ হোসেন মুশা, ভাইস চেয়ারম্যান মোতালেব মোল্লা এবং ফরিদা বেগম। আলফাডাঙ্গায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী এ কে এম জাহিদুল হাসান, ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন এবং লায়লা পারভীন এবং নগরকান্দায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনিরুজ্জামান সরদার, ভাইস চেয়ারম্যান মো. চুন্নু শেখ এবং কামরুন্নাহার রীতা।

মন্তব্য



সাতদিনের সেরা