kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

বেড়া ও সাঁথিয়ায় নৌকা প্রার্থী জয়ী

আঞ্চলিক প্রতিনিধি, পাবনা   

১৯ মার্চ, ২০১৯ ১৭:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বেড়া ও সাঁথিয়ায় নৌকা প্রার্থী জয়ী

পাবনার বেড়া ও সাঁথিয়া দুইটি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কা বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন, বেড়া উপজেলায় চেয়ারম্যান পদে মো. আব্দুল কাদের ও সাথিয়া উপজেলা চেয়ারম্যান পদে আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

সোমবার উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী  অফিসার এই ফলাফল ঘোষণা করেন। বেড়া উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকীর ঘোষিত ফলাফলে বেড়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কায় মো. আব্দুল কাদের পেয়েছেন ৩১ হাজার ২০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আফজাল হোসেন পেয়েছেন ১৪ হাজার ৫২২ ভোট। অর্থাৎ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কায় মো. আব্দুল কাদের ১৬ হাজার ৬৮৪ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন।

এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. শায়লা শারমিন ইতি ২৬ হাজার ১৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. আনোয়ারা আহম্মেদ পেয়েছেন ২০ হাজার ১০২ ভোট। ভাইস চেয়ারম্যান মেসবাহ-উল- হক ১১ হাজার ৮৬৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নাজমুল বাসার পেয়েছেন ৯ হাজার ১৫৪ ভোট।

এদিকে সাঁথিয়া সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলমের ঘোষিত ফলাফলে সাঁথিয়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কায় আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার পেয়েছেন ৫০ হাজার ২১২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু তালেব পেয়েছেন ১০ হাজার ২১৯ ভোট। অর্থাৎ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কায় আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার ৩৯ হাজার ৯৯৩ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন। এ ছাড়া মহিলা ভাইস হলেন সেলিমা সুলতানা শীলা, ভাইস চেয়ারম্যান হলেন সোহেল রানা খোকন।

মন্তব্য



সাতদিনের সেরা