kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

উপজেলা পরিষদ নির্বাচন

কোটালীপাড়া চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস উদ্বোধন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি    

১৭ মার্চ, ২০১৯ ১৫:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



কোটালীপাড়া চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস উদ্বোধন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান হাওলাদারের নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দিনব্যাপী বান্ধাবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ ও উঠান বৈঠক শেষে সন্ধ্যায় বান্ধাবাড়ী বাজারে এসে নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

বান্ধাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহব্বত গোলদারের সভাপতিত্বে অনুষ্ঠিত অফিস উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক পেৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, নারায়ন চন্দ্র দাম, মুন্সি এবাদুল ইসলাম, বান্ধাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মানিক, সিরাজুল ইসলাম, শিক্ষক পুলিন বিহারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা বক্তব্য রাখেন। 

মুজিবুর রহমান হাওলাদার বলেন, বিগত ৫ বছর আগে আমি এই চিংড়ি মাছ প্রতীক নিয়ে ভোটে নির্বাচিত হয়েছিলাম। এ বছরও এই চিংড়ি মাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। আশা করছি আমার বিগত ৫ বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ড বিবেচনা করে ভোটাররা এবারও চিংড়ি মাছ প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হতে পারলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের আধুনিক কোটালীপাড়া গড়ে তুলব। 

উল্লেখ্য, আগামী ২৪ মার্চ কোটালীপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা