kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে

আদমদীঘিতে চাঁপা খন্দকারের ব্যাপক গণসংযোগ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



আদমদীঘিতে চাঁপা খন্দকারের ব্যাপক গণসংযোগ

আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ার আদমদীঘি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালমা বেগম চাঁপা খন্দকার। তার মনোনয়ন যাচাই-বাছাই শেষে বগুড়া জেলা রিটার্নিং অফিসার বৈধ ঘোষণা করার পর থেকে তিনি মাঠে নেমেছেন। এই জন্য তিনি তার নিজ দলের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে সাথে নিয়ে শুক্রবার সকাল থেকে আদমদীঘি উপজেলা সদর, সান্তাহার পৌরসভা, ছাতিয়ানগ্রাম ইউনিয়ন, সান্তাহার ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাড়া-মহল্লায় সাধারণ ভোটারদের সাথে কথা বলেন এবং দোয়া, আর্শীবাদ চেয়ে গণসংযোগ করে চলেছেন।

জানা যায়, আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। তা ছাড়া তিনি তার নিজ এলাকায় একমাত্র প্রার্থী থাকায় ভোটের মাঠে সুবিধাজনক অবস্থানে রয়েছেন- এমন ধারণা সাধারণ ভোটারদের।

সালমা বেগম চাঁপা খন্দকার একজন দক্ষ মহিলা নেত্রী। নিজ যোগ্যতায় আদমদীঘি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। একই সাথে তিনি উপজেলার বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। যার মাধ্যমে উপজেলার বুদ্ধিপ্রতিবন্ধী শিশুদের সহায়তা করে আসছেন। তার নেতৃত্বে উপজেলার নারীসমাজ আজ জাগ্রত।

চাঁপা খন্দকারের জন্ম রাজনৈতিক পরিবারে। তেমনি বিয়েও হয়েছে প্রতিষ্ঠিত একটি রাজনৈতিক পরিবারে। উভয় পরিবারের রয়েছে বেশ সুনাম। পারিবারিক ঐতিহ্য আর একটি রাজনৈতিক সংগঠনের নারী নেত্রী হিসাবে সমাজে রয়েছে তার বিশেষ পরিচিতি। 

এ ব্যাপারে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সালমা বেগম চাঁপা খন্দকার জানান, আমি ও আমার পরিবার দীর্ঘদিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। নিজ দলের অন্যান্য প্রার্থীদের চাইতে দল আমাকে মূল্যায়ন করবে। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ- এটাই আমার বিশ্বাস।

মন্তব্য



সাতদিনের সেরা