kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন জিন্নাহ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি   

১০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:১৯ | পড়া যাবে ২ মিনিটে



নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন জিন্নাহ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক যুবলীগের সভাপতি রেজাউল আশরাফ জিন্নাহ। আজ রবিবার দুপুরে তার দলীয় মনোনয়ন নিশ্চিত হওয়ার পর সমর্থকসহ দলীয় নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, আওয়ামী লীগ নেতা স্বপন চন্দ্র, আশরাফ আলী, মুক্তার হোসেন, শেখ শামিম, সোহেল রানা, গোলাম মোস্তফা গামা, শাজাহান আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ, পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন মিলন প্রমুখ।

দলীয় সূত্রে জানা গেছে, আজ রবিবার রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ওই তালিকায় রেজাউল আশরাফ জিন্নাহর নাম প্রকাশ করা হয়।

তিনি আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে ছাত্রলীগের দায়িত্ব পালন শেষে ১৯৯৬ সাল থেকে ২০১৩ সালের জুন পর্যন্ত উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এরপরে ২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত বগুড়া জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতির দায়িত্ব পালন করেন। ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে চারদলীয় জোটপ্রার্থী জামায়াতকে বিপুল ভোটের মাধ্যমে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন। উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়ে ২০১৩ সালে ৩রা মার্চ 'সাঈদীকে চাঁদে দেখা গেছে' গুজব তুলে উপজেলা পরিষদসহ তার বাড়িতে ভাঙচুর, লুটপাটসহ অগ্নিসংযোগ করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা