kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

নরসিংদী ৪ আসন

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হ্যাটট্রিক বিজয়ী এমপি হুমায়ূন

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি   

১ জানুয়ারি, ২০১৯ ১৮:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ফুলেল শুভেচ্ছায় সিক্ত হ্যাটট্রিক বিজয়ী এমপি হুমায়ূন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী ৪ (মনোহরদী, বেলাব) আসনে হ্যাটট্রিক বিজয়সহ চতুর্থবারের মতো এমপি নির্বাচিত হলেন অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে মনোহরদী ও বেলাব উপজেলা আওয়ামী লীগও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, মনোহরদী সাংবাদিক ফোরাম, সামাজিক সংগঠন ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় তিনি নিজে আগত লোকজনকে মিষ্টি মুখ করান। একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নূরুল মজিদ হুমায়ূন টানা তৃতীয়বারের মতো এমপি নির্বাচিত হলেন। ১৯৮৬ সালে তিনি এই আসন থেকে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি ২ লাখ ৫৬ হাজার ৫৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সরদার সাখাওয়াত হোসেন বকুল পেয়েছেন ১৬ হাজার ৫শ’ ৫ ভোট। 

নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, বিজয়ের মাসে সারাদেশের ন্যায় নরসিংদী ৪ আসনে উন্নয়নের ধারাবাহিকতায় নৌকার এই অঞ্চলের মানুষ রেকর্ড সংখ্যক ভোটে আমাকে চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানাই। বিগত দিনে আমি যেভাবে অপনাদের পাশে ছিলাম আগামী দিনগুলোতেও সেভাবে আপনাদের সুখে-দু:খে পাশে থাকব। আমার এই বিজয়কে মনোহরদী ও বেলাব উপজেলা বাসীকে উৎসর্গ করছি।

মন্তব্য



সাতদিনের সেরা