kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

২য় বারের মতো সংসদ নির্বাচিত হলেন স্বপন

বড় বিজয়ে এলাকায় সাংসদ স্বপনের শুভেচ্ছা ও মতবিনিময়

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

৩১ ডিসেম্বর, ২০১৮ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



বড় বিজয়ে এলাকায় সাংসদ স্বপনের শুভেচ্ছা ও মতবিনিময়

জয়পুরহাট ২ (কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন দ্বিতীয় বারের মতো সাংসদ নির্বাচিত হয়েছেন। তিনি নির্বাচিত হওয়ার পরে আজ সোমবার বেলা ১২ টার দিকে আক্কেলপুর পৌরসদরে আসেন। এ সময় তিনি স্থানীয় নেতাকর্মী ও সাধারণ লোকজনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

জানা গেছে, নবনির্বাচিত সাংসদ তার নির্বাচিত এলাকা আক্কেলপুরে আসার খবরে সকাল থেকেই স্থানীয় নেতাকর্মীরা পৌরসদরের রেলগেইট এলাকায় জরো হতে থাকে। বেলা ১২ টায় সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন পৌরসদরের কিশোরের মোড় থেকে নেতাকর্মী ও স্থানীয় লোকজনদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় শুরু করেন। এ সময় তিনি রাস্তার দু’পাশে স্থানীয় লোকজনদের সালাম ও আদাব জানিয়ে হাতে হাত রেখে শুভেচ্ছা ও মতবিনিময় করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এক পথসভায় আক্কেলপুর উপজেলাবাসীকে কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীন, আওয়ামী লীগ নেতা আলম চৌধুরীসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট ২ আসনে নৌকা প্রতীক নিয়ে আবু সাঈদ আল মাহমুদ স্বপন ২,২৮,৭৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির ধানের শীষ প্রতীক আবু ইউসুফ মো. খলিলুর রহমান ২৬,১১২ ভোট পেয়েছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা