kalerkantho

বৃহস্পতিবার । ১২ ডিসেম্বর ২০১৯। ২৭ অগ্রহায়ণ ১৪২৬। ১৪ রবিউস সানি     

কেরানীগঞ্জে সাউথ টাউনের অফিসে সন্ত্রাসী হামলা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৩০ মার্চ, ২০১৯ ২২:১১ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে সাউথ টাউনের অফিসে সন্ত্রাসী হামলা

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে মাওয়া সড়কের পাশে সাউথ টাউন সাইড অফিসে শনিবার দুপুরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা অফিসের আসবাবপত্র ও গ্লাস ব্যাপক ভাঙচুর করে। ভাঙচুরের ঘটনায় কোনো আহতের খবর পাওয়া যায়নি।

সাউথ টাউনের ম্যানেজার (এডমিন) আলমগীর হোসেন বলেন, ৭০-৮০ জনের একদল সন্ত্রাসী মোটরসাইকেল ও লেগুনা পরিবহন নিয়ে সাউথ টাউনের অফিসের সামনে অবস্থান নেয়। হঠাৎ করে তারা রড ও লাঠি নিয়ে অফিসের ভেতর প্রবেশ করে। তারা সন্ত্রাসী হামলা চালিয়ে প্রথমে নিচ তলার ওয়াহেদুজ্জামানের ব্যক্তিগত অফিস ভাঙচুর করে। পরে সন্ত্রাসীরা ৬ তলা ভবনের ২য় তলায় সাউথ টাউনের অফিসের দামী আসবাবপত্র ও অফিসের গ্লাস ভাঙচুর করে। এ সময় অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা দৌড়ে নিচে নামে। ভাঙচুরের ঘটনায় কমপক্ষে ২০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে তাদের ধারনা। এই ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় অজ্ঞাত পরিচয়ে সন্ত্রাসীদের নামে অভিযোগ করা হয়েছে।

ভবনের মালিক ওয়াহেদুজ্জামান মেম্বার সাংবাদিকদের বলেন, সাউথ টাউনের অফিসটি তার ভবনে। ২০ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত আবাসন মেলা শুরু করেন। কি কারণে এই হামলাটি হয়েছে সেই বিষয়ে এখনো কোনো কূল কিনারা পাচ্ছি না। সাউথ টাউনের উর্দ্ধতন কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবেন।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক ইমরান উকিল বলেন, ঘটনাস্থলটি তদন্ত করেছি। অফিসের কর্মকর্তাদের সঙ্গে আলাপ হয়েছে। যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের অনেকের মুখে কাপড় বাধা ছিল। অজ্ঞাত সন্ত্রাসীরা এই হামলাটি করেছে বলে সাউথ টাউনের কর্মকর্তারা তাদের জানিয়েছেন। এই ঘটনায় সাউথ টাউনের লোকজন একটি অভিযোগ করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা