kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

বিশেষ পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করলেন মেয়র আতিকুল

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৯ ১৪:১৪ | পড়া যাবে ২ মিনিটে



বিশেষ পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করলেন মেয়র আতিকুল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) বিশেষ পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আজ রোববার তেজগাঁও রেলক্রসিং-সংলগ্ন মেয়র আনিসুল হক সড়কে ঝাঁড়ু দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন ডিএনসিসির নতুন মেয়র আতিকুল ইসলাম।

এর আগে এ কর্মসূচি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় আতিকুল ইসলাম বলেন, আমাদের সম্পদ, লোকবল সীমিত কিন্তু আমাদের প্রত্যয় আছে কাজ করার। তাই ডিএনসিসির সবাইকে বলতে চাই, আমাদের যা কিছু আছে তা নিয়ে জনগণের জন্য কাজ করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকীতে আসুন আমরা প্রতিজ্ঞা করি-‘রাজধানী ঢাকাকে ভালোবেসে আমরা কোথাও যত্রতত্র ময়লা ফেলব না। আসুন সবাই মিলে একটি পরিচ্ছন্ন সুন্দর ঢাকা গড়ি।’

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দিনরাত ক্লান্তিহীনভাবে কাজ করে যাচ্ছেন দেশের জন্য, জনগণের জন্য। তিনি যদি এত কাজ, পরিশ্রম করতে পারেন তাহলে আমরা কেন একটি সুন্দর ঢাকা গড়ে তুলতে পারব না। জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিনে আমাদের শপথ হোকে-‘সবাই মিলে স্বপ্নের পরিচ্ছন্ন, সুন্দর ঢাকা গড়ে তুলি’।

মন্তব্য



সাতদিনের সেরা