kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

ভোটারদের সাথে সালমান এফ রহমানের শুভেচ্ছা বিনিময়

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৫ জানুয়ারি, ২০১৯ ১৬:০৬ | পড়া যাবে ২ মিনিটে



ভোটারদের সাথে সালমান এফ রহমানের শুভেচ্ছা বিনিময়

দোহার ও নবাবগঞ্জবাসীর সাথে নির্বাচনী পরিবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন ঢাকা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সালমান এফ রহমান। একাদশ জাতীয় নির্বাচনে ঢাকা-১ আসন থেকে বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর শনিবার দোহার উপজেলার ভোটারসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেণ সালমান এফ রহমান।

শনিবার সকালে সালমান এফ রহমান তার নিজ এলাকা উপজেলার ফুলতলা থেকে শুরু করে উপজেলার মুকসুদপুর, নারিশা, মেঘুলা, সুতারপাড়া, দোহার বাজার, জয়পাড়া, লটাখোলা, বাঁশতলা, কার্তিকপুর ও নয়াবাড়ির বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ ছাড়া শুক্রবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার চূড়াইন, গালিমপুর, আগলা ও বাহ্রা ইউনিয়নবাসীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন সালমান এফ রহমান।

এ সময় তিনি বলেন, দোহার ও নবাবগঞ্জ থেকে আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এই বিজয় আমার একার নয়, আপনাদের সকলের। আমি নির্বাচনের আগে আপনাদের কথা দিয়েছিলাম এলাকার উন্নয়নমূলক কাজ করব। এখন সেই কাজগুলো বাস্তবায়ন করে আপনাদের কাছে দেয়া কথা রাখতে চাই। আপনারা শুধু আমার পাশে থাকবেন। আপনাদের যেকোনো প্রয়োজনে আমাকে জানাবেন।

তিনি বলেন, আমি সব সময় দোহার ও নবাবগঞ্জের জনগণের পাশে আছি। আমার একটাই লক্ষ্য দোহার ও নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মন্তব্য



সাতদিনের সেরা