kalerkantho

সাভারে খাদ্যমন্ত্রী

নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে জয়ী হবে

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১ ডিসেম্বর, ২০১৮ ১৬:১২ | পড়া যাবে ২ মিনিটে



নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে জয়ী হবে

আওয়ামী লীগ ফের ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন ঢাকা-২ আসনের আওয়ামী লীগ থেকে প্রাথমিক মনোনয়ন পওয়া খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

আজ শনিবার দুপুরে সাভারের তেতুলঝোঁড়া ইউনিয়নের (ঢাকা-২ আসনভ’ক্ত এলাকা) যাদুরচর ও জয়নাবাড়ি এলাকায় স্থানীয় আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করার জন্য নির্বাচন কমিশন আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। তাই নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। এতে কোনো সন্দেহ নেই। দেশে এখন নির্বাচনের সুন্দর পরিবেশ বিরাজ করছে। আওয়ামী লীগ সরকার গত ১০ বছরে দেশের যে উন্নয়ন করেছে তাতে আগামী নির্বাচনে তারা বিপুল ভোটে জয়ী হবে এবং সরকার গঠন করবে।

তিনি আরো বলেন, নির্বাচন বানচাল করার চেষ্টা করলে দেশের মানুষ কঠোরভাবে নির্বাচন বানচালকারীদের দমন করবে।

মতবিনিময় সভায় এসময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী পলাশ, একই ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিক মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হাসানসহ আরো অনেকে।

মন্তব্য



সাতদিনের সেরা