kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

চুরির অভিযোগে হল ছাড়া আরেক ছাত্রলীগকর্মী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২০ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ল্যাপটপ চুরির অভিযোগে ছাত্রলীগের এক কর্মীকে হল থেকে বের করে দিয়েছে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর সংগঠনটির হল শাখার নেতাকর্মীরা। গতকাল রবিবার হলের কয়েকজন শিক্ষার্থী এ তথ্য নিশ্চিত করেছে।

তবে ওই ছাত্রলীগকর্মী তাঁকে হল থেকে বের করে দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেছেন, তিনি এখন ঢাকায় তাঁর ফুপুর বাসায় আছেন। তাঁকে হল থেকে কেউ বের করে দেয়নি। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একজন নেতাও বিষয়টি অস্বীকার করেছেন।

জানা গেছে, অভিযুক্ত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ৪৩তম ব্যাচের ও বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের আবাসিক ছাত্র। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের অনুসারী হিসেবে পরিচিত।

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের শিক্ষার্থীরা জানায়, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ২২৫ নম্বর কক্ষ থেকে একটি ল্যাপটপ চুরি হয়। এরপর কয়েকজন ছাত্র মিলে ওই ব্লকের সব কক্ষে খুঁজতে শুরু করে। তখন অভিযুক্ত ছাত্রের আচরণে অস্বাভাবিকতা লক্ষ করে তারা। এতে সন্দেহ হয় এবং তারা ওই ছাত্রের কক্ষে তল্লাশি চালায়। পরে ওই কক্ষের জানালার কার্নিশ থেকে ল্যাপটপটি উদ্ধার করা হয়। ওই দিন রাতে হলে বৈঠক করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আবদুল্লাহ হেল কাফী বলেন, ‘আমার কাছে কেউ অভিযোগ করেনি। তবে বিষয়টি শুনেছি। খোঁজখবর নিয়ে প্রমাণ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

 

মন্তব্য



সাতদিনের সেরা