kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

পানিই নেই ঢাকার বেশ কয়েকটি এলাকায়

নিজস্ব প্রতিবেদক   

১৭ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মাতুয়াইলের রহমতগঞ্জ এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম। পাঁচ মাসেরও বেশি সময় ধরে ওয়াসার পানি সরবরাহ বন্ধ এলাকাটিতে। ওয়াসার গাড়ি থেকে পানি কিনছে এলাকাবাসী। সম্প্রতি গাড়িতে পানি সরবরাহেও টালবাহানা শুরু করে ঢাকা ওয়াসা। ফলে ১২টি পরিবার প্রায় এক লাখ ৮০ হাজার টাকা খরচ করে পাম্প বসিয়ে পানির চাহিদা পূরণ করছে।

রহমতগঞ্জের মতো রাজধানীর বিভিন্ন এলাকায় পানি সরবরাহ বন্ধ রয়েছে। আবার কোনো কোনো এলাকায় প্রয়োজনের তুলনায় পানি সরবরাহ কম।

মালিবাগের বাসিন্দারা জানিয়েছে, খিদমাহ হাসপাতালের উল্টো দিকে অবস্থিত গুলবাগের ইন্দ্রপুরী এলাকায় পনের দিন ধরে পানি সরবরাহ বন্ধ। বাংলামোটরের বিশ্বসাহিত্য কেন্দ্রের গলিতেও ১৫ দিন ধরে পানি পাচ্ছে না এলাকাবাসী। এ ছাড়া খিলগাঁও সিপাহীবাগের আদর্শবাগ, মিরপুরের পর্বতা ও সেনপাড়া, জুরাইনের বিভিন্ন এলাকা এবং উত্তর মাতুয়াইল, দক্ষিণারী, পূর্ব জুরাইনের ঋষিপাড়া ও ব্যাংক কলোনি এবং কেরানীপাড়া এলাকায় পানি পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে।

তবে ঢাকা ওয়াসার কর্মকর্তাদের দাবি, মালিবাগসহ রাজধানীর বেশ কয়েকটি এলাকায় বিভিন্ন প্রকল্পের কাজ চলমান থাকায় পানি সরবরাহে কিছু সমস্যা হয়েছে। তবে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা