kalerkantho

শনিবার । ২৫ মে ২০১৯। ১১ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৯ রমজান ১৪৪০

সাভারে ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, সাভার   

১৪ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



সাভারে গ্যাস সিলিন্ডারবাহী একটি ট্রাকে অভিযান চালিয়ে ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। এ সময় মাদক চোরাকারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ট্রাকটির চালকসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। গত শুক্রবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনির শাহারা সিএনজি পাম্পসংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

আটক ব্যক্তিরা হলো কক্সবাজার সদর থানার দক্ষিণতারা বানিয়ারচড়া গ্রামের এমদাদুল হকের ছেলে মাহমুদুল হাসান ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার ফুলঘর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ট্রাকচালক ইসমাইল হোসেন।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার জানান, ট্রাকযোগে ইয়াবা পাচার হচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাতে গোয়েন্দা পুলিশের একটি দল শাহারা সিএনজি পাম্পসংলগ্ন এলাকায় অবস্থান নেয়। পরে তারা একটি ট্রাকে তল্লাশি চালালে এলপি গ্যাসের সিলিন্ডারের মধ্যে অভিনব কায়দায় লুকানো ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আবুল বাসার বলেন, ইয়াবা পাচারের সঙ্গে অন্য কেউ জড়িত রয়েছে কি না সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ছাড়া গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

মন্তব্য