kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

অভিনেত্রী রাধিকা বেঁচে গেলেন যেভাবে

কালের কণ্ঠ ডেস্ক   

২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অভিনেত্রী রাধিকা বেঁচে গেলেন যেভাবে

শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলার ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাধিকা শরতকুমার। রবিবারের ওই ভয়াবহ হামলার আগেই তিনি সিনামন গ্র্যান্ড হোটেলের কক্ষ থেকে বের হয়ে যান।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, রাধিকা হামলার কিছু সময় আগেও সিনামন গ্র্যান্ড হোটেলে ছিলেন। বোমা হামলার কিছু সময় আগে তিনি বেরিয়ে যান। এর পরই খবর পান হামলার।

হামলা থেকে বেঁচে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রাধিকা। টুইটারে তিনি লিখেছেন, ‘ওহ মাই গড, শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনা ঘটেছে। আমি কলম্বোর সিনামন গ্র্যান্ড হোটেল থেকে বের হওয়ার পরই সেখানে বোমা হামলা হয়েছে। এই ধাক্কাটা বিশ্বাস করতে পারছি না। সৃষ্টিকর্তা সবার সঙ্গেই আছেন।’

রাধিকার এই পোস্টে ১৪ লাখের বেশি অনুসারী রিটুইট ও টুইট শেয়ার করেছে। তারা সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানায় রাধিকা বেঁচে যাওয়ায়। রাধিকা ৩০০ সিনেমায় অভিনয় করেছেন। রাধিকার স্বামী অভিনেতা আর শরতকুমারও ওই টুইট শেয়ার করেছেন। তিনি হামলার নিন্দা জানান। ভারতের তামিল রাজনৈতিক দল দি অল ইন্ডিয়া সাম্মাথুভা মাক্কাল কাটছি দলের প্রতিষ্ঠাতা বলেন, ‘ভয়াবহ সন্ত্রাসী হামলা হয়েছে কলম্বোয়। এটা নিন্দনীয়। নিরপরাধ যেসব মানুষ প্রাণ হারিয়েছে, তাদের প্রতি আমাদের হৃদয় নিংড়ানো ভালোবাসা।’ সূত্র : এএফপি।

 

মন্তব্য