kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

ফ্যান্টাসি কিংডম ও ফয়স লেকে বৈশাখী কনসার্ট

কালের কণ্ঠ অনলাইন   

১৬ এপ্রিল, ২০১৬ ২৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ফ্যান্টাসি কিংডম ও ফয়স লেকে বৈশাখী কনসার্ট

কনকর্ড গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান কনকর্ড এন্টারটেইনমেন্ট কম্পানি লি: এর পক্ষ থেকে সকলকে জানাই বাংলা নববর্ষের শুভেচ্ছা। বাংলা সনে নতুন করে যুক্ত হল আরো একটি বছর ১৪২৩। বাংলা নববর্ষ মানেই বাঙ্গালি জাতির জন্য একটি বিশেষ উৎসবমুখর দিন। নাচে, গানে, বাদ্য বাজিয়ে ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যেমে বরন করা হয় নববর্ষকে। প্রতি বছরের মতো এবারও বাংলা নববর্ষকে উদযাপন করতে  কনকর্ড এন্টারটেইনমেন্ট কম্পানি লি: আয়োজন করেছিল বিভিন্ন ধরনের উৎসবমুখর ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

ঢাকার অদূরে অবস্থিত বিনোদনের স্বর্গরাজ্য বলে খ্যাত ফ্যান্টাসি কিংডম বিনোদনপ্রিয় বাঙ্গালীদের কাছে একটি জনপ্রিয় নাম। বিশ্বমানের বিনোদন সেবা, চমৎকার ল্যান্ড স্কেপিং ও উত্তেজনাকর সব রাইডস নিয়ে তৈরি ফ্যান্টাসি কিংডম, যা ইতোমধ্যে বিনোদন পিপাসু ছোট-বড় সকলের কাছে বিনোদনের স্বর্গরাজ্য হিসেবে পরিচিতি লাভ করেছে। পহেলা বৈশাখ উপলক্ষে গতকাল শুক্রবার বিকালে কনকর্ড এন্টারটেইনমেন্ট কম্পানি লি : বিনোদনের স্বর্গরাজ্য এই ফ্যান্টাসি কিংডমে আয়োজন করেছিল বৈশাখী লাইভ কনসার্ট। কনসার্টে আমন্ত্রিত ব্যান্ড সোলস, ফিড্ব্যাক ও শিল্পী মিলা, হাসান দর্শকদের মাতিয়ে তোলেন। এর পাশাপাশি ওয়াটার কিংডমে আয়োজন করা হয়েছিল ডিজে শোও। এ ছাড়াও আয়োজন করা হয়েছিল ওয়াটার কিংডমে আশা দর্শনার্থীদের অংশগ্রহণে ডিজে পারফ্যাম্যান্স। প্রতিযোগীরা ওয়াটার কিংডম স্টেজে জিজে শো এর সাথে র‌্যম্পিং করেন এবং নাচ প্রদর্শন করেন। এরপরে প্রতিযোগীদের মধ্যে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন ফ্যান্টাসি কিংডমের জেনারেল ম্যানেজার মেজর অবসর প্রাপ্ত জনাব মনজুর উদ্দিন আহমেদ এবং সিনিয়র মিডিয়া ম্যানেজার জনাব এম মাহফুজুর রহমান।

ফ্যান্টাসি কিংডমে বৈশাখী কনসার্ট আয়োজনে টাইটেল স্পন্সর ছিল পোলার আইসক্রীম। বৈশাখী টেলিভিশন এ কনসার্টটি সরাসরি সম্প্রচার করে।

অপরদিকে একই দিনে কনকর্ড এন্টারটেইনমেন্ট কম্পানির পক্ষ থেকে চট্রগ্রামেন ফয়স লেকেও আয়োজন করা হয় বৈশাখী লাইভ কনসার্ট। ফয়স লেক মাতিয়েছেন এল. আর. বি, মিলেনিয়াম ও সাসটেইন। পার্কে আসা দর্শনার্থীরা কনসার্টটি বিনামূল্যে উপভোগ করেন।

ফয়স লেক বৈশাখী লাইভ কনসার্ট এর টাইটেল স্পন্সর ছিল সেভেন আপ।

মন্তব্য



সাতদিনের সেরা