kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

গাজীপুর মহানগর আ.লীগ

সম্মেলন শুরুর আগেই খোলা হলো মাঠের বিলবোর্ড-ফেস্টুন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর    

১৯ নভেম্বর, ২০২২ ১৩:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



সম্মেলন শুরুর আগেই খোলা হলো মাঠের বিলবোর্ড-ফেস্টুন

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সম্মেলন শুরু হওয়ার কথা আজ দুপুরে। তবে সকাল থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে সমাবেশ স্থল শহরের ভাওয়াল রাজবাড়ি মাঠে প্রবেশ করতে থাকেন নেতাকর্মীরা। এদিকে, সম্মেলন শুরুর আগেই সমাবেশস্থলের বেশ কিছু ব্যানার-ফেস্টুন খুলে ফেলা হয়। এতে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

বিজ্ঞাপন

শনিবার (১৯ নভেম্বর) সকালে গাজীপুর শহরের ভাওয়াল রাজবাড়ী মাঠে গিয়ে দেখা যায়,  মাঠের প্রবেশ মুখের আশেপাশে টাঙানো নেতাদের ব্যানার-ফেস্টুন সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীরা খুলে নিচ্ছেন।  

নেতাকর্মীরা জানান, শৃঙ্খলা ও পরিবেশ রক্ষার্থে ব্যানার-ফেস্টুন খুলে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে, গতরাতে লাগানো ব্যানার-ফেস্টুন খুলে ফেলায় অনেক নেতাকর্মীর মধ্যে ক্ষোভ দেখা গেছে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লাহ খান জানান, শৃঙ্খলা ও সমাবেশস্থলের পরিবেশ সুন্দর রাখতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই নির্দেশনা অনুযায়ী দায়িত্ব যাদের দেওয়া হচ্ছে তারা ফেস্টুন সরিয়ে নেওয়া হচ্ছে।  

উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশন হওয়ার পর ২০১৫ সালের জানুয়ারি মাসে আজমত উল্লাহ খানকে সভাপতি ও সাময়িক বরখাস্তকৃত সিটি মেয়র জাহাঙ্গীর আলামকে সাধারণ  সম্পাদক ঘোষণা করা হয়। পরবর্তীতে ২০১৬ সালের নভেম্বর মাসে ৭১ সদস্য বিশিষ্ট মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। একই সঙ্গে ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদেরও অনুমোদন দেন দলের সভানেত্রী শেখ হাসিনা।



সাতদিনের সেরা