kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বুথ থেকে ১২ লাখ টাকা চুরি! গ্রেপ্তার ২

দিনাজপুর প্রতিনিধি   

১৪ নভেম্বর, ২০২২ ১৬:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বুথ থেকে ১২ লাখ টাকা চুরি! গ্রেপ্তার ২

দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ডে একটি এটিএম বুথ থেকে চুরি হওয়া ১২ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে ব্যাংক কর্মকর্তাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ সোমবার দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।

গ্রেপ্তারকৃতরা হলেন বরকত জামান ও রেজাউল ইসলাম।

বিজ্ঞাপন

বরকত ডাচ-বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাকের জুনিয়র চ্যানেল অফিসার ও পঞ্চগড় জেলার বোদা থানার বাগপুর গ্রামের মৃত তবিজুল ইসলামের ছেলে। রেজাউল বিকাশ ব্যবসায়ী ও দিনাজপুরের মতিউর রহমানের ছেলে।

পুলিশ সুপার বলেন, ১১ নভেম্বর রাতে ফুলবাড়ী বাসস্ট্যান্ডে ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথের সিডিএম মেশিন চুরি হয়। মেশিনের ভেতরে ১১ লাখ ৯১ হাজার ৫০০ টাকা ছিল। ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে বুথের গার্ডকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে দেওয়া হয় এবং মেশিনের তালা খুলে রাখা হয়। ১২ নভেম্বর ডাচ-বাংলা ব্যাংকের ম্যানেজার অপূর্ব রায় বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে বরকতকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ করলে নিজের দোষ স্বীকার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রেজাউলকে আটকে করলে সেও নিজের দোষ স্বীকার করেছে।  

অভিযানকালে তাদের কাছ থেকে নগদ ১১ লাখ ৯১ হাজার ৫০০ টাকা ও চার লাখ টাকার ফলস (ভুয়া) ডিপোজিট স্লিপ এবং আটটি এটিএম কার্ড, তিনটি হার্ডডিস্ক উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতদের আদালেত সোপর্দ করা হবে। পাশাপাশি এ ঘটনায় আরো কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।  



সাতদিনের সেরা