kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

সিংড়ায় ২৬ কেজি গাঁজাসহ আটক ৫

সিংড়া (নাটোর) প্রতিনিধি   

২৯ অক্টোবর, ২০২২ ১৬:০৭ | পড়া যাবে ২ মিনিটে



সিংড়ায় ২৬ কেজি গাঁজাসহ আটক ৫

নাটোরের সিংড়ায় সাড়ে ২৬ কেজি গাঁজাসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে উপজেলার ভাগনাগরকান্দি এলাকায় চেকপোস্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শুক্রবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলার ভাগনাগরকান্দি আমরুলপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।  

শনিবার (২৮ অক্টোবর) সকালে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব জানায়, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আত্রাই-সিংড়া সড়কে চেকপোস্ট বসায় র‌্যাব।

বিজ্ঞাপন

এতে একটি সাদা-হলুদ রঙের পিকআপ থেকে সাড়ে ২৬ কেজি শুকনা গাঁজাসহ পাঁচজনকে আটক করা হয়। এ ছাড়া পিকআপ, সাতটি মোবাইল ফোন, ৯টি সিমকার্ড, তিনটি মেমোরি কার্ড ও মাদক বিক্রির নগদ ১৯ হাজার ৩৩০ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন পিকআপের ড্রাইভার লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মো. রিপন ইসলাম (২৬), হেলপার একই এলাকার মো. রুবেল হোসেন (২৫), মাদক ব্যবসায়ী সিংড়া পৌরসভার সরকারপাড়া মহল্লার মৃত আশকার আলীর ছেলে মো. মুন্নাফ আলী (৩৮), পেট্রোবাংলা মহল্লার মৃত বাবু হোসেনের ছেলে মো. সাগর আলী (২২), গোডাউনপাড়া মহল্লার মো. ফটিক আলীর ছেলে মো. জিসান আলী।  

অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা জব্দকৃত গাঁজা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে পরিবহন করছিলেন। আটককৃতরা পেশাদার মাদক কারবারি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিংড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।



সাতদিনের সেরা