kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

কেরানীগঞ্জে যুগব্যাপী মুজিবের সবুজ বাংলাদেশ প্রকল্পের উদ্বোধন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৬ অক্টোবর, ২০২২ ০০:০৮ | পড়া যাবে ১ মিনিটে



কেরানীগঞ্জে যুগব্যাপী মুজিবের সবুজ বাংলাদেশ প্রকল্পের উদ্বোধন

কেরানীগঞ্জে এই প্রথম যুগব্যাপী মুজিবের সবুজ বাংলাদেশ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সকাল ১১টায় দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে বৃক্ষ রোপণের মাধ্যমে এই প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়।

বাঁধন সোসাইটি অব বাংলাদেশ-এর চেয়ারম্যান ও বিএসবি সীমা হামিদ স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সীমা হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিল বাধন সোসাইটি অব বাংলাদেশ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেন, বিদ্যুতের জাতীয় গ্রিড বিপর্যয় ঘটেছে  ম্যানেজমেন্টের কারণে। এ ঘটনার সঙ্গে কয়েকজনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। আগামী কয়েক দিনের মধ্যে তাদের চাকরিচ্যুতসহ বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। আন্তর্জাতিক বাজারে বর্তমানে জ্বালানি তেলের দাম বেশি থাকায় এই মুহূর্তে বিদেশ থেকে জ্বালানি ক্রয় করলে আমাদের অর্থনীতির ওপর চাপ পড়বে।

ব্রুনাইয়ের সুলতান আমাদের দেশে এসেছেন। তার সঙ্গে আমাদের দ্বিপক্ষীয় চুক্তি হওয়ার কথা রয়েছে। দেশের পূর্বাঞ্চলে লোড শেডিং চলছে। সেটাকে সহনীয় পর্যায়ে আনার চেষ্টা করছি।



সাতদিনের সেরা